Soumitrisha-Raj: ছবিতে মন্তব্য, একসঙ্গে সেলফি রাজের ‘বাবলি’তেই দেখা যাবে সৌমিতৃষাকে? মিলল জবাব | SANGBAD BHAVAN  

Soumitrisha-Raj: ছবিতে মন্তব্য, একসঙ্গে সেলফি রাজের ‘বাবলি’তেই দেখা যাবে সৌমিতৃষাকে? মিলল জবাব

রাজ চক্রবর্তীর আগামী সিনেমা ‘বাবলি’তে অভিনয় করার জল্পনা নিয়ে এবার মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। জল্পনার সূত্রপাত রাজের একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে। ‘বাবলি’ সিনেমার শ্যুটিংয়ে উত্তরবঙ্গ যাওয়ার সময় তোলা একটি ছবি পোস্ট করেছিলেন পরিচালক।

সেখানে সৌমি কমেন্টে লিখেছিলেন, ‘আরেহ বস।’ যা দেখার পরেই জল্পনা শুরু হয়েছে যে তিনিও ওই সিনেমায় কোনো চরিত্রে অভিনয় করতে চলেছেন। যেহেতু রাজকে তার টিমের সকলে ‘বস’ বলে ডাকেন তাই সৌমির মুখে একই নাম শুনে এই বিষয়টি নিয়ে চর্চা শুরু হয় দর্শকমহলে।

আরও পড়ুন,
*Ananta Jalil Troll: নিজেকে ‘বাংলাদেশের জেমস্ বন্ড’ বলে ট্রোলিং-এর শিকার অভিনেতা অনন্ত জলিল
*টেস্টে ফেল, অ্যাডমিট কার্ড ‘নকল’ করে মাধ্যমিক পরীক্ষা দিতে হাজির পরীক্ষার্থী, হাতেনাতে পাকড়াও ভুয়ো ছাত্র

তবে সম্প্রতি এই বিষয়ে সৌমি বলেন, ‘বাবলি সিনেমায় থাকার প্রশ্নই ওঠে না। আমি যদি সিনেমায় থাকতাম তাহলে তো আমাকে মহরতেই দেখা যেত। কারও ছবিতে কমেন্ট করা মানেই তার সাথে কাজের সম্পর্ক এমনটা নয়। রাজ’দার সাথে আমার অনেক ভালো সম্পর্ক। তিনি আমায় অনেক সাহায্য করেন।’

আসলে এর আগেও দেবের সাথে একাধিক ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তিনি বরাবর নিজেকে দেবের ফ্যান হিসেবেই পরিচয় দিয়েছেন। তবে এরপরই দেখা যায় ‘প্রধান’ সিনেমায় তিনি দেবের সাথে কাজ করছেন। তাইতো রাজ চক্রবর্তীর পোস্টে কমেন্ট করা দেখেও সকলে এমনটা মনে করেছেন।

‘প্রধান’ সিনেমায় অভিনয় করার পর এখন তিনি কোন প্রোজেক্টে কাজ করছেন সেই বিষয়ে তার তরফ থেকে কিছু জানানো হয়নি। অন্যদিকে বড়ো পর্দায় কাজ করার পর নাকি তিনি সম্পূর্ণ পাল্টে গিয়েছেন। এমনই অভিযোগ এসেছে তার বিরুদ্ধে। তিনি নাকি ধারাবাহিকের সহকর্মীদের ইনস্টাগ্রামে আনফলো করে দিচ্ছেন।

আরও পড়ুন,
*Ramayana in Madrasa: ‘রামের মতো সন্তানই প্রয়োজন প্রত্যেক ঘরে ঘরে..’, মাদ্রাসায় কোরানের সঙ্গেই পড়ানো হবে রামায়ণ
*Gyanvapi Mosque: দীর্ঘ প্রতীক্ষার অবসান! অবশেষে জ্ঞানবাপী তখনায় শুরু হয়ে গেলো ৫ দফার পুজো

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।