Short Film choto bouyer kukirtiShort Film: জানালা দিয়ে পরপুরুষ এনে রাতভর রোমান্স গৃহবধূর! পরকীয়া ভরা এই শট ফিল্ম একা দেখুন

Short Film: বিয়ে হয়েছে খুব বেশিদিন হয়নি, বাড়ির ছোটো বউ অদ্ভুত আচরণ করেন। কমলা কুসংসার বিশ্বাসী সে তাঁর ছেলে শংঙ্করকে ত্রান্তিক ডেকে আনতে বলে। আজকের প্রতিবেদনে আপনাদের বলবো সত্য ঘটনা অবলম্বনে তৈরী শট ফিল্ম ‘ছোটো বউয়ের কুকীর্তি’।

নিতা হল কমলার ছোটো বৌমা, স্বামী শংঙ্কর ও বড় ঝা কবিতার সঙ্গে থাকতান। শ্বাশুড়ি কমলা ঝাড় পক, ওঝা ত্রান্তিক খুবই বিশ্বাস করতো, বাড়ির কোনো সদস্যর কিছু হলে ডাক্তার নয় বরং ত্রান্তিক ডেকে আনতেন বাড়িতে ঝাড়পক করার জন্য।

নিতার বয়স কম, তাঁর সৌন্দরর্য দেখে তাঁকে নিজের ছোটো ছেলে শংকরের বউ করে আনেন কমলা। এই শট ফিল্মের গড়ার দিকে দেখানো হয় নিতা অসুস্থ অবস্থায় বিছানায় শুয়ে আছে। অন্যদিকে শ্বাশুড়ি কমলা ত্রান্তিক এনে বউমার ঝাড়পচ করান। তান্ত্রিক যাওয়ার পূর্বে জানিয়ে যান, সারারাত বৌমা ঘুমাবে আর ও ওঠার আগে ঘরে কেউ প্রবেশ করবেন না, করলেই তারও এমন হতে পারে। কিন্তু তান্ত্রিক এবং বাড়ির সকলে চলে যেতেই দেখা জয় জানালা দিয়ে এক যুবকে ডেকে ঘরে ঢোকান নিতা এবং এর পর রীতিমতো রোমান্সে মত্ত হন!

সম্প্রতি আলট্রা বাঙ্গালীতে রিলিজ হয়েছে নতুন ক্র্যাইম স্টোরি একটি ফুল এপিসোড ‘ছোটো বউয়ের কুকীর্তি’। কী চলছিল ঐ বাড়িতে। নিতা আর ত্রান্তিক কী এক সাথে। আর ঐ যুবক কে ছিলো? নিতা কী অসুস্থতার ভান করছেন? সব অপরাধের পর্দা ফাঁস হবে এই এপিসোড।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক