The girl in the pink dress is recognizable as the famous Bollywood actress, currently pregnantপিঙ্ক জামা পরা মেয়েটিকে বলিউডের নামী নায়িকা, বর্তমানে অন্তঃসত্ত্বা, চিনতে পারছেন

দিদির জন্মদিন উপলক্ষ্যে ছোটোবেলার দুটি ছবি পোস্ট করলেন বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী। হয়তো তাকে দেখে প্রথম দেখায় সকলেই চিনতে পারবেন। কারণ, ইতিমধ্যেই বলিউডে নিজস্ব জায়গা পাকাপোক্ত করে ফেলেছেন তিনি। আর তার স্বামীও বলিউডের নামকরা পরিচালক।

খুব শীঘ্রই আবার সন্তানের বাবা-মা হতে চলেছেন তারা। হ্যাঁ, ঠিকই ধরেছেন এই ছবিতে রয়েছেন অভিনেত্রী ইয়ামি গৌতম আর তার দিদি সুরিলি গৌতম। একটি ছবিতে দেখা যাচ্ছে পাশাপাশি দুই বোন বসে রয়েছেন। আবার আরেকটা ছবিতে দেখা যাচ্ছে ইয়ামির দিকে তাকিয়ে শুয়ে রয়েছেন দিদি সুরিলি।

যা দেখার পর সকলেই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি তাদের এই ছোট্টবেলার ছবি দেখে প্রশংসায় ভরিয়ে তুলেছেন অনুরাগীরা। উল্লেখযোগ্য, ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমায় অভিনয় করতে গিয়ে আদিত্য ধরের প্রেমে পড়েছিলেন ইয়ামি। কিছুদিন সম্পর্কে থাকার পর ২০২১ সালে সাধারণভাবে বিয়ের পিঁড়িতে বসেন তারা।

যেখানে কোনোরকম চাকচিক্য বা আড়ম্বর ছিল না। বলিউডের তারকারা যেখানে ডেস্টিনেশন ওয়েডিংয়ে গা ভাসান, সেখানে এই অভিনেত্রীকে খুবই সাধারণভাবে বিয়ে করতে দেখা গিয়েছে। তার তিন বছর পরেই সন্তান আসার খবর দিয়েছেন এই জুটি। ‘আর্টিকেল ৩৭০’ সিনেমার ট্রেলার লঞ্চের দিন সুখবর দিয়েছেন আদিত্য।

The girl in the pink dress is recognizable as the famous Bollywood actress, currently pregnant
পিঙ্ক জামা পরা মেয়েটিকে বলিউডের নামী নায়িকা, বর্তমানে অন্তঃসত্ত্বা, চিনতে পারছেন

এদিন একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। আদিত্য এই বিষয়ে বলেন, ‘এই ছবিটা আমাদের ফ্যামিলি অ্যাফেয়ার। আমার ভাই রয়েছে, আমার বউ রয়েছে আর হ্যাঁ, বেবি আসছে। দারুণ সময়, যেভাবে ছবিটা ঘটলো। আর আমরা জানতে পারলাম সন্তানের কথা।’ আর মাত্র কয়েক মাসের অপেক্ষা। তারপরেই সন্তানের জন্ম দেবেন ইয়ামি।

আরও পড়ুন,
*AC bill saving: এসি চালালেও অল্প ইলেকট্রিক বিল আসবে! গরমে মনে রাখতে হবে ৫ গোপন কথা
*Moto Edge 50 Pro 5G: AI ফোন এনে সকলকে চমকে দিলো Moto, জানুন ফিচার, দাম কত?

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক