'

প্রশ্নের মুখে রাজনীতিক জীবন, কোথায় শান্তি খুঁজছেন নুসরত জাহান

By BB Mar12,2024
Where is Nusrat Jahan looking for peace?প্রশ্নের মুখে রাজনীতিক জীবন, কোথায় শান্তি খুঁজছেন নুসরত জাহান

ব্যস্ত জীবনে শান্তির খোঁজ পেয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। সম্প্রতি তারই ছবি তিনি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। কিছুদিন আগেই তৃণমূলের তরফ থেকে আসন্ন লোকসভা ভোটের প্রার্থীতালিকা প্রকাশ করা হয়েছে। যদিও তাতে এই অভিনেত্রীর নাম মেলেনি। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই ব্যাপক সমালোচনা শুরু হয়েছে দর্শকমহলে।

এরই মাঝে ইনস্টাগ্রাম স্টোরি’তে বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে লিখেছেন তার শান্তির খোঁজের কথা। আসলে সেই ছবিতে তার সাথে দেখা মিলেছে তার পোষ্য সারমেয়র। তিনি লিখেছেন, ‘ওরা ভীষণ রাগী, কিন্তু জীবনে শান্তি বয়ে নিয়ে আসে।’ তবে এই বিষয়টি দেখার পরেও নানান কথা বলতে শুরু করেছেন নেটিজেনরা।

আসলে এই অভিনেত্রীর জীবন নিয়ে কম সমালোচনা হয়নি। রাজনৈতিক জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সব বিষয়ই হয়ে ওঠে হট টপিক। বর্তমানে তিনি বসিরহাটের সাংসদ পদে রয়েছেন। তবে এই পদে থাকাকালীন সন্দেশখালি নিয়ে একাধিক প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাকে।

nisrat jahan
প্রশ্নের মুখে রাজনীতিক জীবন, কোথায় শান্তি খুঁজছেন নুসরত জাহান

যার প্রভাব যে তার রাজনৈতিক জীবনেও পড়বে তা বোঝা গিয়েছিল অনেক আগেই। সেরকমই এবার দেখা গেলো লোকসভা ভোটে টিকিট পেলেন না তিনি। যদিও এই বিষয় নিয়ে কিছু বলতে দেখা যায়নি তাকে। তবে তাকে ট্রোলিংয়ে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা।

উল্লেখযোগ্য, এর আগে যখন তিনি যশ দাশগুপ্তকে বিয়ে করেছিলেন তখনও তাকে নিয়ে তুমুল সমালোচনা হয়েছিল। এরপরেই আবার তিনি জন্ম দেন তার পুত্র সন্তান ঈশানের। সবমিলিয়ে বলতে গেলে তার জীবনে বেশ কিছু চড়াই-উতরাই রয়েছে। তবে বর্তমানে সুখে সংসার করছেন এই অভিনেত্রী।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক