'

‘নয়ন তোমার পায় না দেখিতে’, ৩৪তম বিবাহবার্ষিকীতে প্ৰয়াত স্ত্রী সোনালিকে নিয়ে আবেগঘন শঙ্কর

By BB Mar13,2024
Shankar is emotional about his late wife Sonali on his 34th wedding anniversary'নয়ন তোমার পায় না দেখিতে', ৩৪তম বিবাহবার্ষিকীতে প্ৰয়াত স্ত্রী সোনালিকে নিয়ে আবেগঘন শঙ্কর

টলিউডের বর্ষীয়ান অভিনেতাদের তালিকায় একজন হলেন শঙ্কর চক্রবর্তী। একসময় বড় পর্দায় একাধিক ছবিতে তাকে দেখা গিয়েছে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে। তবে বর্তমানে ছোটো পর্দায় একাধিক ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা যায়। টেলিভিশনের দুনিয়ায় তিনি বেশ জনপ্রিয় একজন তারকা। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি আবেগঘন পোস্ট করলেন তিনি।

১২ই মার্চ ছিল শঙ্কর চক্রবর্তীর বিবাহিত জীবনের ৩৪তম বিবাহবার্ষিকী। আর তা নিয়েই নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করলেন তিনি। স্ত্রী সোনালী চক্রবর্তীর সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখলেন, “নয়ন তোমার পায় না দেখিতে, রয়েছ নয়নে নয়নে। আজ আমাদের ৩৪তম বিবাহবার্ষিকী। যেখানে আছো খুব ভালো থেকো, আবার দেখা হবে।”

এই পোস্টের পর অনেকেই কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতাকে। স্ত্রী-এর ছবি আগলে এই বিশেষ দিনে এমন পোস্ট করলেন অভিনেতা। নেটিজেনদের একাংশ বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। ২০২২ সালে অক্টোবর মাসে মৃত্যু হয় সোনালী চক্রবর্তীর। দীর্ঘদিন ধরে লিভারের সমস্যায় ভুগছিলেন তিনি।

হাসপাতাল সূত্রে জানা যায়, সোনালীর লিভার ক্যান্সার হয়েছিল। এরপর মৃত্যু হয় তার। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৫৯ বছর। একসময় ছোটো পর্দার পাশাপাশি বড় পর্দায় প্রচুর ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০০২ সালে ‘হার জিৎ’, ২০০৮ সালে ‘বন্ধন’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

Shankar is emotional about his late wife Sonali on his 34th wedding anniversary

জানা যায়, শঙ্কর ও সোনালীর বিয়ে সোনালীর পরিবার মেনে নেয়নি। গান শিখিয়ে যা উপার্জন করতেন সবটাই স্বামীর হাতে তুলে দিতেন। শঙ্কর এক সাক্ষাৎকারে জানিয়েছেন, কাজ সেরে যখন রাতে বাড়ি ঢোকেন তখন তাকে গ্রাস করে নিঃসঙ্গতা। মেয়েরাও মুম্বাই থাকেন। তিনি কলকাতায় একা থাকেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক