'
বিজয় দেবরকোণ্ডা ও রশ্মিকা মন্দনাবিজয় দেবরকোণ্ডা ও রশ্মিকা মন্দনা

নয়া বছরেই বিয়ে করবেন বিজয় দেবরকোণ্ডা ও রশ্মিকা মন্দনা

দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড- চলচ্চিত্র জগতের সর্বত্র বিজয় দেবেরাকোণ্ডা এবং রশ্মিকা মন্দনার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। কখনই জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুই জনপ্রিয় তারকা। বিজয় এবং রশ্মিকার প্রেম বিনোদন জগতে প্রায় ‘ওপেন সিক্রেট’। বহুবার বিজয় এবং রশ্মিকা একে অপরের পরিবারের সাথেও সময় কাটিয়েছেন। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা।

আরও পড়ুন,
*শীঘ্রই মা হবেন দীপিকা? সুখবর দিলেন অভিনেত্রী নিজেই
*ওপেন রোমান্স সিনে ভরপুর এই ওয়েব সিরিজ, রাতের ঘুম ওড়াচ্ছে দর্শকদের

‘গীত গোবিন্দম’ ছবিতে এক সঙ্গে কাজ করার সূত্র থেকেই বিজয় এবং রশ্মিকার বন্ধুত্বর পাত। সূত্র মারফত খবর, এর পর ‘ডিয়ার কমরেড’ ছবির সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। ‘ডিয়ার কমরেড’ ছবির চার বছর পূর্তি উপলক্ষে গত বছর এক ফ্রেমেও ধরা দিয়েছিলেন এই চর্চিত যুগল। তার পরে ‘খুশি’ ছবির একটি প্রচারমূলক অনুষ্ঠানে বিয়ে করা নিয়ে নিজের আগ্রহের কথা জানান জনপ্রিয় অভিনেতা বিজয়। তিনি জানিয়েছেন, ঘনিষ্ট বন্ধুদের সংসার পাততে দেখে তিনিও নাকি এ বার সেই রাস্তাতেই পা দিতে আগ্রহী। তাঁর এই ইচ্ছা নতুন বছরেই পূরণ হতে চলেছে।

বিজয় ও রশ্মিকার বিয়ে কবে?

সূত্র মারফত খবর, আগামী মাসেই বিজয় ও রশ্মিকা আংটি বদল করতে চলেছেন। আমরা সকলেই জানি ফেব্রুয়ারি মাস হল প্রেমের মাস। বিশেষ করে তো, মাসের দ্বিতীয় সপ্তাহে রয়েছে ভ্যালেন্টাইন্স ডে তথা প্রেমদিবস। সেই সময় নাগাদই বিজয় ও রশ্মিকা একে অপরের সঙ্গে সেরে ফেলতে চলেছেন বাগ্‌দান। বিনোদন দুনিয়াই কান পাতলে শোনা যাচ্ছে, এত বছরের সম্পর্কের পর আগামী ১৪ ফেব্রুয়ারি নাকি একে অপরকে বিশেষ উপহার দিতে চান বিজয় ও রশ্মিকা। জীবনের নয়া অধ্যায়ের দিকে একসঙ্গে পা বাড়াতে চলেছেন বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দনার।

যদিও বিজয় বা রশ্মিকা কেউই এখনও এ নিয়ে মুখ খোলেননি। এর আগে তাঁদের সম্পর্ক নিয়ে নানা প্রকার চর্চা হলেও ব্যক্তিগত সম্পর্ক এবং জীবন নিয়ে কখনই ক্যামেরার সামনে বিশেষ কিছু তথ্য প্রকাশ করে নেননি তাঁরা। কিন্তু তাঁরা যে একে অপরের খুব ভাল বন্ধু, সে কথা স্বীকার করতে কখনও দ্বিধাবোধ করতে দেখা যায়নি বিজয় অথবা রশ্মিকার মধ্যে। তবে কি নতুন বছরেই নিজেদের সম্পর্ক আরও উচ্চতায় নিয়ে যেতে চলেছেন তাঁরা। চর্চিত যুগলের অনুরাগীরা উত্তরের অপেক্ষায় রয়েছেন।

আরও পড়ুন,
*Dadagiri 10: জন সিনা স্বাধীনতা সংগ্রামী! খুদের উত্তর শুনে হেঁসে লুটোপুটি খেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়
*বিরাট কোহলির চেয়ে অনুষ্কা শর্মা বয়সে কত বড়?

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।