'
রিঙ্কুর সঙ্গে রোমান্স করছেন নিরহুয়া, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়ায়রিঙ্কুর সঙ্গে রোমান্স করছেন নিরহুয়া, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়ায়

ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়া। শুধুমাত্র অভিনয়ের জন্যই নয়, নিরহুয়া তার দুর্দান্ত কণ্ঠের জন্যও ইন্ডাস্ট্রিতে পরিচিত। কঠোর পরিশ্রম আর দুর্দান্ত পারফরম্যান্স করে নিরহুয়া ভোজপুরি সিনেমায় নিজের জন্য একটি বিশেষ জায়গা তৈরি করেছেন। তবে সিনেমার পাশাপাশি আজকাল নিরহুয়াকে নাকি রাজনীতির জগতেও ছাপ ফেলতে শুরু করেছেন।

আজ নিরহুয়া কোটি কোটি টাকার মালিক হলেও এই অবস্থান অর্জন করা তার জন্য অতটাও কিন্তু সহজ ছিল না। তিনিও বহু জায়গায় হোঁচট খেয়েছেন, আর এখন মানুষ তাকে এক ঝলক দেখার জন্য পাগলের মত ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় অভিনেতা নিরহুয়া ও অভিনেত্রী রিঙ্কু ঘোষের একটি রোমান্টিক ভিডিও তুমুল ভাইরাল হয়েছে।

আরও পড়ুন,
*ডেভিড ওয়ার্নার ফিরে পেলেন টুপি, হোটেলে ব্যাগ পাওয়া গেলেও রহস্য ভেদ হল না
*Bhojpuri Video: শোয়ার ঘরে মনালিসার সঙ্গে ফুল মুডে পবন সিং, ভিডিও দেখলে রাতের ঘুম উড়তে বাধ্য

জনপ্রিয় ধারাবাহিক দূর্গেশ নন্দিনীর মাধ্যমে রিংকু ঘোষ নিজের কেরিয়ার শুরু করেছেন। ভাইরাল হওয়া ভিডিওতে দুজনকে একসঙ্গে হানিমুন কাটাতে দেখা গিয়েছে। ভিডিওটি দুজনের রোমান্টিক দৃশ্যতে ভরপুর যা দর্শকদের মনে দাগ কেটেছে। যেখানে দেখা যাচ্ছে, নিরহুয়া আর রিঙ্কু ঘোষ হানিমুন কাটাচ্ছেন এক দ্বীপে।

তারা একে অপরকে জড়িয়ে ধরে আছেন এবং একে অপরের চোখে চোখ রেখে একে ওপরের সঙ্গে কথা বলছেন। প্রেমের আবেশ তাদের মধ্যে স্পষ্ট। ভাইরাল হওয়া ভিডিও দেখে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন। দুজনের রোমান্টিক দৃশ্য দেখে হতবাক নেটিজেনরা। অনেকেই আবার তাঁদের বন্ধুদেরকে ভিডিওটি শেয়ার করেছেন।

ভিডিওটিতে অভিনেতা নিরহুয়া আর অভিনেত্রী রিঙ্কু ঘোষের একটি গানও রয়েছে। আর এই গানটির নাম সাইয়া লাইকা নিয়া। শিল্পী প্রিন্স গানটি গেয়েছেন। এই গানটিও ব্যাপক জনপ্রিয় পেয়েছে। নিরহুয়া আর রিঙ্কুর এই ভিডিওটি সামাজিক মাধ্যমে ব্যাপক সাড়া ফেলেছে। ভিডিওটি ইতিমধ্যেই লক্ষাধিক ভিউ হয়ে গিয়েছে।

আরও পড়ুন,
*Skin Care Tips: ঝকঝক করবে ত্বক! ব্যবহার করুন কয়েক ফোঁটা দুধ, এই ভাবে
*বিয়ের আগে মাথা ন্যাড়া করে ফেলেন কনে, কারনটা বেশ আকর্ষণীয়

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।