'
স্বামীর বন্ধুর সঙ্গে সময় কাটালেন সুন্দরী বৌদিস্বামীর বন্ধুর সঙ্গে সময় কাটালেন সুন্দরী বৌদি

বর্তমানে বিনোদনের স্বাদ অনেকটা বদলে গিয়েছে। বিশেষ করে তো করোনা অতিমারির পর থেকে প্রথাগত টিভি, রেডিওর বিনোদন ঝেড়ে পুছে ছেড়ে দিয়ে এখন সকলেই ঝুঁকেছে মুঠোফোনের দিকে। যে কারনে গজিয়ে উঠেছে নানা ওটিটি অ্যাপ। বর্তমান সময়ে এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউড ইন্ডাস্ট্রিকে।

এই সব ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে নানা ধরনের ওয়েব সিরিজ। এই সব ওয়েব সিরিজের রস আস্বাদন করে দর্শকরা। তবে তার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে ওঠে কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়তে বাধ্য কামুক ভক্তদের। ডিজিটাল জামানা, আর এই ডিজিটাল যুগে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ।

আরও পড়ুন,
*কর্মখালি, ভারত ইলেকট্রনিক্স লিমিটেডের কোন পদে নিয়গ? আর বেতন কত?
*ফের বিয়ের পিঁড়িতে বসছেন তিয়াসা, দিনক্ষণও জানালেন অভিনেত্রী

যেমন- উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায়ই কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে করা হয়। এই সব ওয়েব সিরিজগুলো যৌনতায় ভরা যেকারনে এই ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা নেহাতই কম নয়। কিছু দিন আগেই উল্লুর ওয়েব সিরিজ ওয়াকম্যান পার্ট ১ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। লাখ লাখ দর্শক এই ওয়েব সিরিজ দেখেছিলেন।

সেই জনপ্রিয়তার কথা মাথায় রেখে এবার নির্মাতারা রিলিজ করল ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট। ইতিমধ্যেই রিলিজ করা হয়ে গেছে ওয়াকম্যান পার্ট ২ এর ট্রেলার। ফ্যান্টাসি, ড্রামা এবং রোমান্সের ভরপুর দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে, আর প্রধান চরিত্রে অভিনয় করছেন রিধিমা তিওয়ারি। ওয়েব সিরিজে প্রতি মুহূর্তে রয়েছে গা গরম করে দেওয়ার মত সিন। আপনি চাইলে এই ওয়েব সিরিজের কিছু ঝলক দেখতে এখানেই দেখতে পারেন।

আরও পড়ুন,
*Bhojpuri Video: শোয়ার ঘরে মনালিসার সঙ্গে ফুল মুডে পবন সিং, ভিডিও দেখলে রাতের ঘুম উড়তে বাধ্য
*Web Series: গ্রামের বৌদির সঙ্গে তিন বন্ধু এই কাজ করলেন, ভুলেও বাচ্চাদের সামনে চালাবেন না

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।