'
Bhojpuri Video: শোয়ার ঘরে মনালিসার সঙ্গে ফুল মুডে পবন সিং, ভিডিও দেখলে রাতের ঘুম উড়তে বাধ্যBhojpuri Video: শোয়ার ঘরে মনালিসার সঙ্গে ফুল মুডে পবন সিং, ভিডিও দেখলে রাতের ঘুম উড়তে বাধ্য

Bhojpuri Video: জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী মোনালিসা আজকাল ইন্টারনেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়ে উঠছেন। সম্প্রতি তার একটি গানের ক্লিপ আর কিছু হট ছবিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছে। সম্প্রতি ভাইরাল হওয়া এই গানে অভিনেত্রী মোনালিসাকে শোবার ঘরে পবন সিংয়ের সঙ্গে রোমান্সে মেতে উঠতে দেখা যায়।

মোনালিসার এই অবতার দেখে দর্শকরা অনেকটা চমকে উঠে। ইতিমধ্যে অনেকেই হয়তো জানেন ভাইরাল হওয়া এই গানটির সম্পর্কে। ভোজপুরি ফিল্মের ‘মুয়াই দাহলা রাজাজি’ গানে অভিনেতা ও অভিনেত্রী দুজনকেই রোমান্টিক হতে দেখা যায়। ভাইরাল হওয়া এই গানের ভিডিওতে দেখা গিয়েছে পাওয়ার স্টার পবন সিং মোনালিসার সঙ্গে রোম্যান্স করেছেন।

আরও পড়ুন,
*Dadagiri 10: ‘ওখানে যেন সুইমিং পুল থাকে’, দাদাগিরিতে এসে অস্ত একটা ফ্ল্যাটের দাবি খেদের! কি বলছেন সৌরভ দা?
*শ্যাম্পু করার কতক্ষন পূর্বে চুলে তেল মাখলে ভাল ফল মিলবে? জেনে রাখুন, কাজে আসবে

সম্প্রতি ভাইরাল হওয়া মোনালিসার এই গান টি-সিরিজ হামার ভোজপুরি নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। এই জনপ্রিয় গানটি ভোজপুরি সিনেমা সাইয়ান জি দিলওয়া মাগেলার।

এখনও পর্যন্ত গানটির ভিউ সংখ্যা এক কোটিরও বেশি। যেখানে রয়েছে দু’লাখেরও বেশি মানুষের মন্তব্য। সমাজ মাধ্যমে ভাইরাল এই গানের কথা দিয়েছেন কল্পনা, আর রাজেশ গুপ্তা পরিচালনা করেছেন।

https://youtu.be/YHYGq6e8t0অ

আরও পড়ুন,
*Family Pension: স্বামীর সঙ্গে দ্বন্দ? সন্তানদেরকে ফ্যামিলি পেনশনের নমিনি করতে পারবেন মহিলা কর্মীর, জেনে নিন নয়া নিয়ম
*Web Series: গ্রামের বৌদির সঙ্গে তিন বন্ধু এই কাজ করলেন, ভুলেও বাচ্চাদের সামনে চালাবেন না

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।