উচ্চমাধ্যমিকের মেধাতালিকায় নজর কাড়ল যমজ দু’বোন, অর্থনীতি বিষয়ে পড়বে দুজনে

By BB May9,2024
Twin sisters caught the attention of the high school merit list, both of them will study economicsউচ্চমাধ্যমিকের মেধাতালিকায় নজর কাড়ল যমজ দু'বোন, অর্থনীতি বিষয়ে পড়বে দুজনে

উচ্চমাধ্যমিকের মেধা তালিকায় একজনের স্থান চতুর্থ এবং অন্যজনের স্থান দশম! যমজ দুই বোনের সাফল্যে খুশির জোয়ার চন্দননগর এলাকায়। সম্প্রতি প্রকাশিত হয়েছে উচ্চমাধ্যমিকের রেজাল্ট। যেখানে দুই যমজ বোন স্নেহা ঘোষ ও সোহা ঘোষ চমকে দিয়েছে সকলকে।

স্নেহার প্রাপ্ত নম্বর ৪৯৩, মেধা তালিকায় চতুর্থ হয়েছে সে। আর তার এক মিনিটের বড়ো দিদি সোহার প্রাপ্ত নম্বর ৪৮৭ যার তার স্থান দশম। চুঁচুড়ার গরবাটি ষষ্ঠীতলা এলাকার বাসিন্দা এই দুই বোন চন্দননগরের কৃষ্ণভাবিনী নারী শিক্ষা মন্দিরের ছাত্রী।

প্রথম থেকেই অত্যন্ত মেধাবী বলে পরিচিত ছিল তারা। আর এই সাফল্য লাভের পর খুশি তাদের পরিবার থেকে শুরু করে বিদ্যালয়ে সকলে। তাদের পরিবারের তরফ থেকে কেউই আশা করেননি মেধা তালিকায় নাম থাকবে মেয়েদের। এরপর যখন স্নেহের নাম ঘোষণা করা হয় আনন্দে কেঁদে ফেলে সে।

follow Sangbad Bhavan on google news

তবে এও চিন্তায় পড়ে যায় যে দিদির নাম নেই কেন তালিকায়? কারণ, একই রকম পড়াশোনা করেছে তারা। এর কিছুক্ষণ পরেই দিদির নাম ঘোষণা করা হয়। একই পরিবারের দুই মেয়ের সাফল্যে সকলে খুশি। বড়ো হয়ে কী হতে চায় তারা দু’জন?

শোনা গিয়েছে তারা বড়ো হয়ে অর্থনীতি বিষয় নিয়ে পড়াশোনা করতে চায়। দিদি সোহা জানিয়েছে তার বোন মেয়েদের মধ্যে প্রথম হয়েছে। এই বিষয়ে আলাদা আনন্দ রয়েছে তার কাছে। তারা একসাথে পড়াশোনা করেছে তবে কখনো তাদের মধ্যে প্রতিযোগিতা ছিল না, আর থাকবেও না। আপাতত তাদের এই জোড়া সাফল্যকে ঘিরে আনন্দের জোয়ার এলাকায়।

আরও পড়ুন,
*Poco-র নতুন স্মার্টফোনে দারুণ ফিচার, রয়েছে শক্তিশালী ব্যাটারি
*এসি চালিয়ে ঘুমাচ্ছেন? অজান্তেই ডেকে আনছেন যে সব বিপদ

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক