টিউশনি পড়তে গিয়ে শিক্ষকের সঙ্গে ছাত্রীর পরকীয়া, ভুল করেও পরিবারের সামনে দেখবেন না

By BB Jan7,2024
টিউশনি পড়তে গিয়ে শিক্ষকের সঙ্গে ছাত্রীর পরকীয়া, ভুল করেও পরিবারের সামনে দেখবেন নাটিউশনি পড়তে গিয়ে শিক্ষকের সঙ্গে ছাত্রীর পরকীয়া, ভুল করেও পরিবারের সামনে দেখবেন না

অনেকটা বদলে গিয়েছে বর্তমানে বিনোদনের স্বাদ। বিশেষ করে তো করোনা অতিমারির পর থেকে প্রথাগত টিভি, রেডিওর বিনোদন বাদ দিয়ে এখনকার দিনে প্রায় সকলেই ঝুঁকেছে মুঠোফোনের দিকে। যে কারনে জন্ম নিয়েছে নানা ওটিটি অ্যাপ। বর্তমান সময়ে এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউড ইন্ডাস্ট্রিকে।

এই সব ওটিটি প্ল্যাটফর্মে প্রায় দিন রিলিজ করে নানা ধরনের ওয়েব সিরিজ। আর এই সব ওয়েব সিরিজের রস আস্বাদন করে দর্শকরা। তবে তার মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে ওঠে কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়তে বাধ্য কামুক ভক্তদের।

আরও পড়ুন,
*স্বামীর বন্ধুর সঙ্গে সময় কাটালেন সুন্দরী বৌদি, প্রতিটি সিন গা গরম করে দেবে, ঘরের দরজা বন্ধ করে দেখুন
*গোলাপি রঙের টিউব টপে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন মোনালিসা

follow Sangbad Bhavan on google news

ডিজিটাল জামানা, আর এই ডিজিটাল যুগে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। যেমন- উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায়ই কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে করা হয়। এই সব ওয়েব সিরিজগুলো যৌনতায় ভরা যেকারনে এই ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা নেহাতই কম নয়।

তবে সম্প্রতি এই সব অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ‘Hunt Cinema’ ওয়েবসাইট। আর এই যেনপ্রিয় সিরিজটির নাম, ‘প্রেম জাল‘। এটি রিলিজ করবে ২৭ নভেম্বর। এই গল্পটি একটি মেয়েও একজন টিউশন শিক্ষককে নিয়ে।

মেয়েটি নিয়মিত সন্ধ্যা বেলায় তার ভাড়াটে টিউশন শিক্ষকের কাছে যায় পড়াশোনা করতে। এর পর সে প্রেমে পড়ে। এর পর একদিন সে ১২টার সময় দেখা করতে যায়। সত্যিই আপনাকেও অবাক করবে তাদের পরকিয়ার সম্পর্ক। এই সিরিজে হট সিন দেখে লজ্জা পরবেন।

আরও পড়ুন,
*শ্বাশুড়ির সাথে জামাইয়ের পরকীয়া, এই ওয়েব সিরিজ ঘরের দরজা বন্ধ করে দেখুন
*Web Series: গ্রামের বৌদির সঙ্গে তিন বন্ধু এই কাজ করলেন, ভুলেও বাচ্চাদের সামনে চালাবেন না

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক