'

এক বালতি রং নিয়ে দাঁড়িয়ে ছোটে মিঁয়া টাইগার, বড়ে মিঁয়া অক্ষয়কে চমকে গায়ে ঢালতে পারলেন কি?

By BB Mar26,2024
Akshay Kumar and Tiger Shroffs holi prank video goes viralএক বালতি রং নিয়ে দাঁড়িয়ে ছোটে মিঁয়া টাইগার, বড়ে মিঁয়া অক্ষয়কে চমকে গায়ে ঢালতে পারলেন কি?

গতকাল ছিল হোলি। বসন্তের আগমনে রঙের উৎসব। বসন্ত মানেই রুক্ষ পাতা ঝরে গিয়ে নতুন পাতার জন্ম। আর এর ফলে গোটা প্রকৃতি সেজে ওঠে নতুনভাবে। আর এই সময়ই হোলি কিংবা বাঙালির দোল উৎসব পালিত হয়। তাই রঙের উৎসবে সামিল হল গোটা দেশ। গতকাল সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ কেউই বাদ যায়নি।

হোলিতে এবার বলিউডকেও রীতিমতো জমিয়ে সেলিব্রেট করতে দেখা গিয়েছে। তার মধ্যে রয়েছেন অবশ্যই বড়ে মিঁয়া ও ছোটে মিঁয়া। আর তারা হলেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। সম্প্রতি মুক্তি পেতে চলেছে তাদের নতুন সিনেমা ‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া’। আর এই ছবিতে ‘বড়ে মিঁয়া’ হলেন অক্ষয় কুমার এবং ‘ছোটে মিঁয়া’ হলেন টাইগার শ্রফ।

তারা এবার ছবির প্রচার করলেন এক নতুন পন্থায়। হোলির দিন তারা একে অন্যের সঙ্গে মজা করে দারুণ উপভোগ করেছেন৷ তাদের সেই মজাদার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়েছে। তাদের মজার ভিডিও দেখে হেসে লুটোপুটি খেয়েছে নেট দুনিয়ার মানুষ। রীতিমতো ভাইরাল সেই ভিডিও।

ভিডিওটি পোস্ট করার আগে ক্যাপশনে লেখা হয়েছে, “খারাপ ভাবে নিও না। হোলি হ্যায়। সবাইকে জানাই দোলের শুভেচ্ছা।” তেমনি সকলে ভিডিওটি হালকাভাবে নিয়েছেন। তবে শুধু অক্ষয় কুমার ও টাইগার শ্রফ নয়, বলি পাড়ার প্রায় সকলেই রঙের উৎসবে মেতে উঠেছিলেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক