Viral Video Owl Vs King CobraViral Video: ডিম খেতে এসেছিলো কিং কোবরা! সন্তানদের বাঁচাতে যা করলো মা পেঁচা

Viral Video: বনেজঙ্গলে যে পশুপাখিরা থাকে তাদের প্রতি মূহুর্তে লড়াই করে বেঁচে থাকতে হয়৷ তার প্রমাণ পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে। তেমনই প্রত্যেক স্তের সকলেই তার নিজের অস্তিত্ব রক্ষা করার জন্য প্রতি মূহুর্তে লড়করে চলেছে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি যেনো তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেয়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে একটি গর্তের মধ্যে একটি পেঁচা কতকগুলি তিম পাহাড়া দিচ্ছে। সেগুলি যে পেঁচার ডিম তাতে কোনো সন্দেহ নেই। সে আপন মনে ডিম পাহাড়া দিচ্ছে। আগামীর সম্পদ হিসেবে সে ডিমগুলিকে আঁকড়ে রেখেছে। কিন্তু বনজঙ্গলে থাকা মানেই বিপদের মধ্যে থাকা।

সেই গর্তে পেঁচা তার ডিমগুলি নিয়ে বসে থাকলেও পেঁচাকে উপেক্ষা করে হাজির হয়েছে বিপদ। সেই গর্তে হঠাৎ করে একটি বিষাক্ত সাপ ঢুকে পড়ে৷ একেবারে গর্তের মধ্যে পেঁচার সামনেই তার ডিমগুলি খাওয়ার জন্য গর্তে ঢুকে পড়ে সাপটি।

এদিকে এমন দৃশ্য দেখার পর সাপটিকে আক্রমণ করতে আরেকটি পেঁচা গাছের ডাল থেকে নীচে নেমে আসে। সঙ্গীনী ও সন্তানদের বিপদ থেকে বাঁচানোর জন্য পেঁচাটি দ্রুত চলে আসে সাপটির কাছে। এদিকে সাপটি ক্রমাগত আক্রমণ করে চলে ডিমগুলিতে।

পেঁচাটি গাছ থেকে উড়ে এসে সাপকে আক্রমণ করে। বারংবার আক্রমণ করতে গেলেই সাপ ফণা তুলে মারতে উদ্যত হয় কিন্তু সফল হয় না। অবশেষে সাপটি যুদ্ধে পরাজিত হয়ে স্থান ত্যাগ করে। আর এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে মূহুর্তেই। প্রচুর মানুষ পেঁচাটির সাহস দেখে অবাক হয়েছেন। এমন ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়ে গিয়েছে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক