'

Lenovo Tablet: দাম কুড়ি হাজারের নিচে! ভারতে লঞ্চ হয়েছে Lenovo Tab M11

Lenovo Tab M11 has been launched in IndiaLenovo Tablet: দাম কুড়ি হাজারের নিচে! ভারতে লঞ্চ হয়েছে Lenovo Tab M11

Lenovo Tablet: ভারতে লঞ্চ হয়েছে Lenovo Tab M11

Lenovo Tablet: এবারে ভারত লঞ্চ হল লেনোভো-এর ট্যাব। মডেলটির নাম Lenovo Tab M11। লঞ্চ হওয়ার পরই বিক্রি শুরু হয়ে গিয়েছে। জানা যাচ্ছে, দু’টি দামে পাওয়া যাচ্ছে ট্যাবটি। একটি ১৮ হাজার টাকা এবং অপরটি ২২ হাজার টাকা। ট্যাবে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর। দুর্দান্ত এই প্রসেসরের সঙ্গে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টেরেজ।

লেনোভো-র ট্যাবে রয়েছে, ৭০৪০ এমএএইচ ব্যাটারি এবং ১৫ ওয়াটের ওয়্যারড চার্জিং ফিচারের সাপোর্ট। লেনোভো-এর এই ট্যাব পেয়ে যাবে ২০ হাজার টাকার কমে। দুটো কানেক্টিভিটি সিস্টেম নিয়ে লঞ্চ হয়েছে লেনোভোর নতুন ট্যাব Lenovo Tab M11-এ।

ওয়াই-ফাই অনলি অপশন যুক্ত ভ্যারিয়েন্ট ট্যাবটির দাম ১৮ হাজার টাকা। এর পাশাপাশি আরেকটি ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে ২২ হাজার টাকায় যেটিতে রয়েছে Lenovo Tab Pen।

এছাড়া ট্যাবে রয়েছে ১১ ইঞ্চির WUXGA IPS LCD স্ক্রিন। ট্যাবের ডিসপ্লে রেট ৯০ হার্টজ। এর পাশাপাশি এইচডি কোয়ালিটি স্ক্রিন রয়েছে। Lenovo Tab M11 ট্যাবে রয়েছে একটি মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর। ট্যাবের ভার্সন অ্যান্ড্রয়েড ১৩-এর।

ট্যাবে পাওয়া যাবে দুই বছরের অপারেটিং সফটওয়্যার আপডেট। চার বছরের সিকিওরিটি আপডেট পাওয়া যাবে। ট্যাবটি কিনতে পাওয়া যাবে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও আমাজনে। কোয়াড স্পিকারের মাধ্যমে Dolby Atmos অডিও সাপোর্ট পাওয়া যাবে। ডিভাইসটি IP52 রেটিং যুক্ত ডাস্ট অ্যান্ড স্প্ল্যাশ রেজিসট্যান্ট ডিভাইস। যার সাহায্যে জল ও ধুলোতেও ট্যাবটি সুরক্ষিত থাকবে।

আরও পড়ুন,
*গরমে বিয়েবাড়ি যাবেন? ৫ রকম গয়না রাখতে পারেন পছন্দের তালিকায়
*মোবাইলের নেশায় বুঁদ মা, সবজির বদলে সন্তান’কে ফ্রিজে রখলেন! তারপর? রইলো ভিডিও

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক