Mother Lakshmi's grace is showered, one born on this date does not lack money in lifeমা লক্ষ্মীর কৃপা বর্ষিত হয়, এই তারিখে জন্মালে জীবনে টাকার অভাব হয় না

আমরা সকলেই জানি যে জ্যোতিষশাস্ত্রের পাশাপাশি মানুষের জীবনে সংখ্যাতত্ত্বেরও বিশেষ গুরুত্ব রয়েছে। সংখ্যাতত্ত্বে মূলত প্রতিটি মূল্যাঙ্কের নিজস্ব তাৎপর্য থাকে। আর প্রত্যেকটি সংখ্যা কোনো না কোনো গ্রহ বা দেবতার সাথে যুক্ত হয়ে থাকে।

কোনো ব্যক্তির জন্ম তারিখ দেখে তার মূল্যাঙ্ক এবং ভাগ্যাঙ্ক অনুমান করা যায়। যদি আমরা ৬ মূল্যাঙ্ক দেখি তাহলে সেটি শুক্রের সাথে সম্পর্কিত। ৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা সম্পদ ও সমৃদ্ধির দাতা শুক্রদেবের আশীর্বাদপ্রাপ্ত হন। 

কোনো মাসের ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মানো ব্যক্তিদের মূল্যাঙ্ক ৬ হয়ে থাকে। শুক্রকে মূলত আরাম, বিলাসিতা এবং সুখ-সম্পদের দেবতা বলে মনে করা হয়। তাই যাদের এই তারিখে জন্ম তাদের কখনো অর্থ-সম্পদের অভাব হয় না।

সারা জীবন তাদের ওপর মা লক্ষ্মীর কৃপা বর্ষিত হয়। জীবনে সুখ, সম্পদ এবং ঐশ্বর্য্য বজায় থাকে। তারা সারাজীবন সমৃদ্ধময় জীবন যাপন করেন। মা লক্ষ্মীর কৃপা সর্বদা তাদের মাথায় থাকে।

যদি আমরা এই ধরনের মানুষের স্বভাব দেখি তাহলে তারা ভীষণই ঐশ্বর্য্যশালী মানুষ হয়ে থাকেন। কখনোই তাদের অর্থের অভাব ঘটে না। সুখ-সম্পদ বজায় থাকে সারাজীবন। ফলস্বরূপ তারা আনন্দময় জীবনযাপন করেন।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক