শুক্রবারে ‘মা লক্ষ্মী’কে সন্তুষ্ট করুন এই ভাবে, টাকার বৃষ্টি হবে

By BB Apr12,2024 #Astrology #Laxmi #Maa Laxmi
Appease 'Maa Laxmi' on Friday this way, money will rainশুক্রবারে 'মা লক্ষ্মী'কে সন্তুষ্ট করুন এই ভাবে, টাকার বৃষ্টি হবে

সুখ-শান্তি, সমৃদ্ধির দেবী বলা হয় মা লক্ষ্মীকে। শুক্রবার এই দেবীর আরাধনা করলে বাড়িতে সুখ-সমৃদ্ধি বজায় থাকে। এছাড়াও আর্থিক দিক দিয়ে উন্নতি লাভ করা যায়। তবে আপনি যদি মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে চান তাহলে এমন কিছু কাজ রয়েছে যেগুলো শুধুমাত্র শুক্রবারই করতে হবে। আসুন সেগুলিই জেনে নেওয়া যাক এই প্রতিবেদনে।

মা লক্ষ্মী ক্ষীর খেতে পছন্দ করেন। তাই শুক্রবার মা লক্ষ্মীকে ক্ষীর নিবেদন করুন। এতে বাড়িতে সুখ, শান্তি, সমৃদ্ধি। আসবে।

শাস্ত্রে বলা হয়েছে মা লক্ষ্মী একমুখী নারকেল পছন্দ করেন তাই শুক্রবার মন্দিরে গিয়ে মা লক্ষ্মীকে একটি নারকেল নিবেদন করুন।

follow Sangbad Bhavan on google news

আমরা সকলেই জানি যে মা লক্ষ্মী এবং ভগবান বিষ্ণু পদ্মফুলের উপর উপবিষ্ট থাকেন। তাই শুক্রবার পুজো করার সময় মা লক্ষ্মীকে একটি পদ্মফুল অর্পণ করুন।

বাড়ির যেই ঘরে মা লক্ষ্মীর অবস্থান রয়েছে সেখানে শুক্রবার সকল সদস্যরা মিলে উপস্থিত হয়ে তার আরাধনা করুন। এতে বাড়িতে সুখ, শান্তি, সম্প্রীতির পরিবেশ বজায় থাকবে।

আরও পড়ুন,
*ভাগ্য খুলতে বাকি মাত্র ১৮দিন, বছরভর টাকা গুনে শেষ করতে পারবে না ৩ রাশি

মা লক্ষ্মীর পছন্দের রং হলো সাদা এবং লাল। তাই শুক্রবার দিন পুজা করার সময় লাল বা সাদা পোশাক পরুন। এছাড়া ডানহাতে একটি রুপোর আংটি পরেও পুজো করতে পারেন।

আপনি যদি আপনার বৈবাহিক জীবনের সুখ-শান্তি চান তাহলে শুক্রবার স্বামী-স্ত্রী একসাথে পুজো করুন। যদি শুক্রবার একটি গরুকে রুটি খাওয়াতে পারেন তাহলে মা লক্ষ্মী ভীষণই প্রসন্ন হন।

মা লক্ষ্মীর পাশাপাশি শুক্রবার তুলসীর পুজো করা উচিত। শুক্রবার মা লক্ষ্মীকে চুড়ি, সিঁদুর, আলতা ইত্যাদি অর্পণ করুন।

বিশ্বাস করা হয় মা লক্ষ্মী শঙ্খ এবং ঘণ্টার মধ্যে বিরাজ করেন। তাই শুক্রবার পুজো দেওয়ার সময় অবশ্যই শঙ্খ ও ঘন্টা ব্যবহার করবেন।

আরও পড়ুন,
*কালো লেহেঙ্গায় যেন অপ্সরা বজরঙ্গী ভাইজানের ছোট্ট মেয়ে মুন্নি! ইদে কী লিখলেন হর্ষালি?
*রাতে ঘুম আসছে না শ্রীময়ীর , এই কাজ করছেন কাঞ্চন, ভিডিও ফাঁস

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক