একই সাথেই বসবাস দুই দম্পতির, কোন সন্তানের বাবা কে? তা কেউ জানেন না

By BB Apr19,2024 #Relationship
Two couples living at the same time, who is the father of any child? No one knows thatএকই সাথেই বসবাস দুই দম্পতির, কোন সন্তানের বাবা কে? তা কেউ জানেন না

সামাজিক মাধ্যমে পরিচয় হয়েছিল দুই মহিলার। সেখান থেকে তাদের স্বামীর সাথেও পরিচিত হন তারা এবং বন্ধুত্ব পেরিয়ে দু’জন দু’জনের স্বামীর সাথে সম্পর্কে জড়িয়ে পড়েন। শেষ পর্যন্ত তারা সিদ্ধান্ত নেন একইসাথে বসবাস করবেন। সেই মতো একই বাড়িতে এক ছাদের তলায় বাস করতে শুরু করেন তারা।

তবে এখানেই শেষ নয় ওই দুই মহিলা পরস্পরের স্বামীর সাথে শারীরিক সম্পর্কে আবদ্ধ হন। এমনকি দু’জন সন্তানের জন্ম দেন। তবে এখনো তারা জানেন না কোন সন্তানের বাবা কে? যে ঘটনার কথা সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে।

ঘটনাটি ঘটেছে আমেরিকার অরেগন প্রদেশে। দুই মহিলার নাম টায়া হার্টলেস ও অ্যালিসিয়া রজার্স। তাদের স্বামী সিন ও টাইলার। সম্প্রতি এই ঘটনার কথা তারা নিজেরাই প্রকাশ্যে এনেছেন। তবে বিষয়টি নিয়ে তারা মোটেও চিন্তিত নন। এই বিষয়ে ২৭ বছর বয়সী টায়া জানিয়েছেন, ‘আমরা বর্তমানে একটি বড়ো পরিবার। বাবা-মা হিসেবেও আমরা একসাথে দায়িত্ব পালন করবো।’

follow Sangbad Bhavan on google news

যদিও তাদের প্রথমে কিছুটা সংকোচবোধ হয়েছিল, তবে পরে বিষয়টা লুকিয়ে রাখা সম্ভব হয়নি কারোর পক্ষেই। অবশেষে সিদ্ধান্ত নেন একসাথে থাকার। এরপর ২০২০ সাল থেকে একসঙ্গে বসবাস করতে শুরু করেন তারা। যদিও আগে থেকেই তাদের একটি করে সন্তান ছিল, তবে পরবর্তীতে ইচ্ছে জাগে আর একটি সন্তান নেওয়ার।

সেই মতো ফের মা হয়েছেন দুই মহিলা। তবে সে সন্তানদের বাবা কে তারা কেউই জানেন না এবং জানার আগ্রহও প্রকাশ করেননি। এই রহস্য নিয়েই তারা সুখে রয়েছেন। এমনকি তাদের প্রথম দুই সন্তান নাকি রীতিমতো গর্বিত যে তাদের দু’জন করে বাবা-মা রয়েছেন।

আরও পড়ুন,
*তীব্র গরমেও ঘর থাকবে এক্কেবারে কুল, জেনে রাখুন উপায়
*Splitsvilla 15: সানি লিওনের এই কথা শুনলে ভীষণ খুশি পুরুষরা, কি বললেন প্রাক্তন নীল ছবির নায়িকা

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক