অক্ষয় তৃতীয়া শুভ গজকেশরী যোগ, লক্ষ্মীর আশীর্বাদ ৪ রাশিতে

Akshaya Tritiya 2024 Gajakeshari Yoga, blessings of Lakshmi in 4 rashisঅক্ষয় তৃতীয়া শুভ গজকেশরী যোগ, লক্ষ্মীর আশীর্বাদ ৪ রাশিতে

অক্ষয় তৃতীয়া শুভ গজকেশরী যোগSangbad Bhavan

Akshaya Tritiya 2024

Akshaya Tritiya 2024
Akshaya Tritiya

বৈশাখ মাসের শুক্লা পক্ষের দ্বিতীয় দিনে পালিত হয় অক্ষয় তৃতীয়া। এবছর আগামী ১০ই মে অক্ষয় তৃতীয়া পালিত হবে। এইদিনে করা সমস্ত কাজ সফল হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, এই দিনে গজকেশরী যোগ গঠিত হবে। এদিন মঙ্গল ও বুধের মিলন হবে। এর পাশাপাশি ১০ তারিখ রবি যোগ হতে চলেছে। আর এরফলে চারটি রাশির জাতকেরা ইতিবাচক প্রভাব পাবেন এই ঘটনার মাধ্যমে।

তুলা রাশি

– আগামী ১০ই মে অক্ষয় তৃতীয়া। আর এই দিনটি তুলা রাশির জাতকদের জন্য সুখের হতে চলেছে। এইদিন তুলা রাশির জাতকদের সুখ সমৃদ্ধি বাড়বে। এর পাশাপাশি তাদের কর্মক্ষেত্রে পদোন্নতি হবে এবং বেতন বাড়তে পারে। যারা বিদেশে গিয়ে পড়াশোনার কথা ভাবছেন তারা সাফল্য পেতে পারেন।

বৃষ রাশি

– অক্ষয় তৃতীয়ার দিনটি বৃষ রাশির জাতকদের জন্য সুখকর। এদিন বৃষ রাশির জাতকেরা সাফল্য পাবেন। এর পাশাপাশি অর্থনৈতিক সচ্ছলতা তৈরি হবে। বিনিয়োগের জন্য ভালো সময় এটি। এরফলে আগামীতে ভালো ফল পাবেন৷

follow Sangbad Bhavan on google news

ধনু রাশি

– ধনু রাশির জাতকদের জন্য অক্ষয় তৃতীয়ার দিনটি শুভ হতে চলেছে। এইসময় বিনিয়োগ করলে ভালো ফল পেতে পারেন। যেকোনো সম্পত্তি বা যানবাহনের মালিক হতে পারেন। বিবাহিত ব্যক্তিরা তার সঙ্গীর কাছে সমর্থন পাবেন ও অবিবাহিতদের জন্য সম্পর্ক আসতে পারে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকদের জন্য দিনটি সুখকর। এইসময় আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। দীর্ঘদিন ধরে অমীমাংসিত কাজ শেষ হতে পারে।

আরও পড়ুন,
*শনির কোপ, এখনও একবছর আর্থিক ভোগান্তি ৩ রাশির
বৃহস্পতি গমন, ১লা মে থেকে ৩ রাশির ভাগ্য চমকাবে

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক