Transit Jupiter, May 1st, fortunes of 3 zodiac signs will changeবৃহস্পতি গমন, ১লা মে থেকে ৩ রাশির ভাগ্য চমকাবে
Contents hide
1 ১লা মে ২০২৪-এ বৃহস্পতি মেষরাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ

১লা মে ২০২৪-এ বৃহস্পতি মেষরাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ

প্রতিটি গ্রহ কয়েক বছর পর পর তাদের রাশির পরিবর্তন করে অন্য রাশিতে গমন করে। এরফলে দুই তরফের রাশির জাতকের উপর প্রভাব পড়ে। দীর্ঘ সময় পর পর গ্রহগুলি রাশির পরিবর্তন করে। এবার বৃহস্পতি গ্রহ তার রাশি পরিবর্তন করছে। বর্তমানে বৃহস্পতি মেষ রাশিতে রয়েছে। আগামী ১লা মে ২০২৪-এ বৃহস্পতি মেষরাশি থেকে বৃষ রাশিতে প্রবেশ করবে। দীর্ঘ ১২ বছর পর মেষ রাশি থেকে গমন করতে চলেছে বৃহস্পতি।

বৃহস্পতি বৃষ রাশি থেকে মিথুন রাশিতে গমন

আর এরফলে তিন রাশির জাতকের ভবিষ্যত সুখের হতে চলেছে। ঘটতে চলেছে একাধিক ইতিবাচক ঘটনা। ভাগ্য, জ্ঞান, দাম্পত্যে বৃহস্পতি এই তিন রাশির জাতকদের উপর একাধিক আশীর্বাদ বর্ষিত করবে। আগামী ১লা মে বৃহস্পতি গোচর করবে এবং এই একবছরে একাধিকবার অবস্থান পরিবর্তন করবে। এরপর বৃহস্পতি ৯  অক্টোবর বক্রী হবে এবং তারপর ৪ ফেব্রুয়ারি ২০২৫-এ মার্গী হবে। এরপর আগামী বছরের ১৪ই মে বৃহস্পতি বৃষ রাশি থেকে মিথুন রাশিতে গমন করবে।

৩ রাশির জাতকের ভবিষ্যত সুখের হতে চলেছে

সিংহ রাশি

– বৃহস্পতি গ্রহের গমনের ফলে সিংহ রাশির জাতকেরা একাধিক ইতিবাচক প্রভাব পাবে নিজেদের জীবনে। তারা কোথাও সম্পত্তি কিনতে পারবেন। সম্পত্তিতে বড় বিনিয়োগের ফলে ভবিষ্যতে লাভবান হবেন তারা। এর পাশাপাশি বড় কোনো ইচ্ছা পূরণ হতে পারে। তবে বেপরোয়াভাবে তার অপব্যবহার করলে ঋণগ্রস্ত হতে হবে।

আরও পড়ুন,
*ভাগ্য খুলতে বাকি মাত্র ১৮দিন, বছরভর টাকা গুনে শেষ করতে পারবে না ৩ রাশি

মেষ রাশি

– বৃহস্পতি গোচর হলে মেষ রাশির জাতকেরা জীবনে আর্থিক সুবিধা পাবেন। জীবন হবে চমৎকার। এর পাশাপাশি যারা ব্যবসায়ী তাদের এই বছরটি ভালো যাবে। ঋণ থাকলে তা শোধ করতে পারবেন। জীবনে চাপ কমবে।

কর্কট রাশি

বৃহস্পতি গ্রহ তার স্থান পরিবর্তন করলে কর্কট রাশির জাতকদের প্রচুর সুবিধা হবে। যারা ব্যবসা করেন তারা অর্থনৈতিক সচ্ছলতা পাবেন। ব্যবসার পরিকল্পনা সঠিক হলে তার ফলে প্রচুর লাভবান হবেন। এর পাশাপাশি চাকরিতে বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন,
*ফ্যান চালিয়েও বৈদ্যুতিক বিল কম আসবে, জানুন উপায়
*ওজন কমবে ১ সপ্তাহে, গ্রীষ্মের দাবদাহে টক দই আর শসা খান এই ভাবে

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক