নববর্ষে স্বামীর কাঁধে হাত রেখে হাসিমুখে পোজ শ্রীময়ীর

Sreemoyee's smiling pose with her hand on her husband Kanchan's shoulder on Bangala New Yearনববর্ষে স্বামীর কাঁধে হাত রেখে হাসিমুখে পোজ শ্রীময়ীর

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি পোস্ট করে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ! সোশ্যাল মিডিয়াই ভীষণই সক্রিয় এই অভিনেত্রী। যেখানে তিনি প্রায় প্রত্যেক দিনই কিছু না কিছু পোস্ট করেন। বিয়ের পর থেকে পোস্টের সংখ্যা যেন বেড়ে গিয়েছে বহুমাত্রায়।

20240415 155641
নববর্ষে কাঞ্চন-শ্রীময়ী | image credit source Instagram Sreemoyee Chattoraj

স্বামীর সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও তিনি ভাগ করে নেন সকলের সাথে। গত রবিবার ছিল ১লা বৈশাখ বাঙালীর নববর্ষ, সেই উপলক্ষ্যেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে সাদা ও লাল রঙের কুর্তি এবং স্বামী কাঞ্চন পরে রয়েছেন লাল সাদা-পাঞ্জাবি।

20240415 155654
নববর্ষে কাঞ্চন-শ্রীময়ী | image credit source Instagram Sreemoyee Chattoraj

স্বামীর কাঁধে হাত রেখে হাসিমুখে পোজ দিয়েছেন তিনি। আরো একটি ছবিতে দেখা যাচ্ছে পরিবারের সদস্যরা মিলে সময় কাটাচ্ছেন। যা দেখার পর নেটিজেনদের একাংশ যেমন তাকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন, আবার কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েননি। আসলে তিনি যাই পোস্ট করুন না কেন সেখানে কিছু মানুষ কটাক্ষ করেন।

follow Sangbad Bhavan on google news

আরও পড়ুন,
*শ্রীময়ীর সাথে সুখে ঘর করছেন কাঞ্চন, প্রাক্তনকে ভুলে নতুন প্রেমে মজলেন পিঙ্কি?

যদিও সেসব বিষয় নিয়ে কখনোই তোয়াক্কা করেন না শ্রীময়ী বা কাঞ্চন। উল্লেখযোগ্য, গত মার্চ মাসে বিয়ের পিঁড়িতে বসেছেন এই জুটি। বর্তমানে স্বপ্নের মতোন জীবন কাটাচ্ছেন। বিয়ের বিভিন্ন ছবি থেকে শুরু করে অষ্টমঙ্গলা সবকিছুর ছবি তারা পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

এই বিষয়ে কাঞ্চন জানিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ায় ততটা সক্রিয় নন, তবে শ্রীময়ীর সাথে বিয়ে হওয়ার পর তিনি আস্তে আস্তে করে সম্পূর্ণ বিষয়টা শেখার চেষ্টা করছেন। অন্যদিকে বিয়ের পর এখনো মধুচন্দ্রিমায় যেতে পারেননি তারা। হয়তো পুজোর সময় বেড়াতে যাবেন এই জুটি।

আরও পড়ুন,
*বিয়ের আগেই প্রেগন্যান্ট, কেমন ছিল রণবীর-আলিয়ার প্ৰেম কাহিনী
*ওজন কমবে ১ সপ্তাহে, গ্রীষ্মের দাবদাহে টক দই আর শসা খান এই ভাবে

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক