রাত ২টোয় স্নান দিব্যাণীর! অজানা তথ্য ফাঁস ‘ফুলকি’র দিদার

By BB Apr19,2024
Divyan's bath at 2 o'clock! Didar of 'Fulki' leaked unknown informationরাত ২টোয় স্নান দিব্যাণীর! অজানা তথ্য ফাঁস 'ফুলকি'র দিদার

জি বাংলার তরফে তারকাদের বাড়ি হাজির হচ্ছে চ্যানেল। আর তারকাদের হাঁড়ির খবর প্রকাশ্যে এসে পড়ছে তার হাত ধরেই। তেমনি এবার দল নিয়ে অভিনেত্রী অপরাজিতা আঢ্য পৌঁছে গিয়েছিলেন ফুলকি দাস ওরফে দিব্যাণী মণ্ডলের বাড়িতে। আর অভিনেত্রী যেতেই তার কাছে নাতনির একটি গোপন কথা ফাঁস করে দেন তিনি।

অভিনেত্রী অপরাজিতা আঢ্যর সঙ্গে গল্প জমে উঠেছিল ফিলকি ও তার দিদার। গল্প করতে করতে অভিনেত্রীর দিদা অপরাজিতাকে বলেন, “ও যখন একটু বড় হলে, স্কুল বা নাচের ক্লাস থেকে যে আসার পর ঘরে ঢুকত সেটাই থাকত। আর বেড়াত না রাত ১.৩০ পর্যন্ত। কী করত জানি না। তারপর রাত ২ টো নাগাদ বেরিয়ে বলতো আমি এবার স্নান করব। আমি একাই থাকি, আমার স্বামী নেই। সঙ্গে একজন মহিলা থাকতেন।”

তিনি আরও বলেন, “তাকে ঘুম থেকে টেনে তুলে পাহারায় বসিয়ে ও রাত ২ টোয় স্নানে যেত। আবার বারবার বলতো তুলসী তুই এখানে চেয়ার নিয়ে বস। আমি স্নান করে বেরোব তারপর তুই এখান থেকে যাবি। আমাদের তো মফঃস্বল শহর। তেমন গাড়ি ঘোড়া চলতো না। বেশ নির্জন থাকত। ভয় পেতো।”

follow Sangbad Bhavan on google news

আর এই গল্প শুনে হাসি থামাতে পারেননি অপরাজিতা। হেসে লুটোপুটি খান তিনি৷ এরপর অপরাজিতা ফুলকিকে জিগ্যেস করেন, “তুই কি এখনও রাত ২টোয় স্নান করিস?” এরপর ফুলকি উত্তরে বলেন, “না না, এখন তো ৮ টায় উঠি। তারপর সারাদিন শ্যুটিংয়ের পর এতটাই ক্লান্ত থাকি যে টায়ার্ড হয়ে ফিরেই ঘুমিয়ে পড়ি।”

বর্তমানে ‘ফুলকি’ ধারাবাহিকে অভিনয় করছেন দিব্যাণী মন্ডল। টিআরপি তালিকায় ভালো ফলই করছে এই ধারাবাহিক।

আরও পড়ুন,
*অক্ষয় তৃতীয়া শুভ গজকেশরী যোগ, লক্ষ্মীর আশীর্বাদ ৪ রাশিতে
*একই সাথেই বসবাস দুই দম্পতির, কোন সন্তানের বাবা কে? তা কেউ জানেন না

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক