'

‘আরসিবি-তে অকায়কে স্বাগত’, আইপিএলের আগে বিরাটের ঘরের মাঠে উপস্থিত সদ্যোজাত পুত্র!

By BB Feb26,2024
Welcome Akaay Kohli to RCB'আরসিবি-তে অকায়কে স্বাগত',আইপিএলের আগে বিরাটের ঘরের মাঠে উপস্থিত সদ্যোজাত পুত্র!

গত ১৫ই ফেব্রুয়ারী পুত্রসন্তানের জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। বিরাট কোহলি(Virat Kohli) ও অনুষ্কা শর্মা আরও একবার সন্তানের জন্ম দিলেন। তাদের রয়েছে একটি কন্যা সন্তান। কন্যা সন্তান ভূমিষ্ট হওয়ার পর বহুদিন কেটে গিয়েছে। যদিও এখনও অনুষ্কা ও বিরাট কন্যা সন্তানকে সরাসরি প্রকাশ্যে আনেননি৷ কিন্তু ছেলে অকায়(Akaay Kholi)-এর সময় যেনো ঘটল তার উল্টোটা।

বিরাট ও অকায় যেনো মাঠে না থেকেও হাজির হলেন। আইপিএল(IPL)-এর আগেই চিন্নাস্বামী স্টেডিয়ামে দেখা গেলো তাদের। যদিও অকায় বা বিরাট কেউই স্টেডিয়ামে হাজির ছিলেন না। এর পাশাপাশি কোথাও পুত্রসন্তানের ছবিও দেননি বিরাট বা অনুষ্কা। কিন্তু তাদের পুত্রসন্তানকে আপন করে নিয়েছেন ক্রিকেট ভক্তরা।

মহিলা আইপিএল-এ আরসিবি-র প্রথম ম্যাচের দিন স্টেডিয়ামে দেখা গেলো অন্য দৃশ্য। সেখানে ম্যাচ চলাকালীন ভক্তদের উল্লাস ফেটে পড়ার সঙ্গে সঙ্গে স্টেডিয়ামে ভক্তদের হাতে নানান পোস্টার। কোনোটিতে লেখা রয়েছে “আরসিবি-তে অকায়কে স্বাগত।” আবার কোনোটিতে লেখা, “আরসিবি-তে অকায়।”

এছাড়া সিংহের বাচ্চার ছবিও লক্ষ্য করা গিয়েছে। আর এই দৃশ্য ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। প্রকাশ্যে না এসেও ইতিমধ্যে সকলের প্রিয় হয়ে উঠেছে বিরাট কোহলির পুত্র অকায়। কবে তাকে প্রকাশ্যে আনা হয় সেটিই দেখার৷ প্রসঙ্গত উল্লেখ্য, পারিবারিক কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্ট ম্যাচে থাকেননি বিরাট। এরপরের তিনটি ম্যাচও খেলেননি তিনি।

যদিও অনুষ্কা গর্ভবতী হওয়ার জল্পনা শোনা গিয়েছিল তবে সেই খবরে কেউ নিশ্চিত ছিল না। গত ২০শে ফেব্রুয়ারী সমাজ মাধ্যমে অনুষ্কা ও বিরাট তাদের এই খুশির খবর ভাগ করে নেন। তারপর থেকে শুভেচ্ছায় ভরে গিয়েছে তাদের পোস্টের কমেন্ট বক্স।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক