'

IPL 2024: ২২ মার্চ শুরু আইপিএল, উদ্বোধনী ম্যাচে ধোনি-বিরাট লড়াই

By BB Feb23,2024
IPL 2024: ২২ মার্চ শুরু আইপিএল, উদ্বোধনী ম্যাচে ধোনি-বিরাট লড়াইIPL 2024: ২২ মার্চ শুরু আইপিএল, উদ্বোধনী ম্যাচে ধোনি-বিরাট লড়াই

IPL 2024: ২২ মার্চ উদ্বোধনী ম্যাচে ধোনি-বিরাট লড়াই

IPL 2024: প্রথম ম্যাচেই একে অপরের সম্মুখীন হতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি এবং বিরাট কোহলি! কারণ, ২২ শে মার্চ আইপিএল’এর উদ্বোধনী ম্যাচে খেলতে দেখা যাবে ‘রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু’ এবং ‘চেন্নাই সুপার কিংস’কে। ২৩শে মার্চ হবে ‘কলকাতা নাইট রাইডার্স’এর প্রথম ম্যাচ। যেখানে তাদের বিপরীতে থাকবে ‘সানরাইজার্স হায়দ্রাবাদ’।

যেহেতু সামনে লোকসভা নির্বাচন রয়েছে সেই দিকটি মাথায় রেখে আপাতত ৭ই এপ্রিল পর্যন্ত আইপিএল(IPL)-এর সময়সূচী ঘোষণা করা হয়েছে। আগামী ২৯শে মার্চ ‘রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু’র সাথে খেলবে ‘কলকাতা নাইট রাইডার্স’। তৃতীয় ম্যাচে ‘কলকাতা নাইট রাইডার্স’ খেলবে ‘দিল্লী ক্যাপিটালস’এর সাথে। যদিও সম্পূর্ণ ল সময়সূচী এখনো ঘোষণা করা হয়নি।

২২শে মার্চ থেকে ৭ই এপ্রিল পর্যন্ত আপাতত ২১ টি ম্যাচের সময় ঘোষণা করা হয়েছে। মনে করা হচ্ছে আগামী ২৬শে মে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ১লা জুন থেকেই আবার শুরু হয়ে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ফলে তার আগেই আইপিএল(IPL) শেষ করতে হবে। এবার যদি ২৬শে মে ফাইনাল হয় তাহলে শেষদিকে বিদেশী ক্রিকেটারদের আর দেখা যাবে না।

যে সমস্ত দলগুলি শেষ পর্যন্ত পৌঁছবে না সেখানকার বিদেশী খেলোয়াড়েরা তাদের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে ফিরে যাবেন। উল্লেখযোগ্য, নির্বাচন কমিশনের তরফ থেকে এখনো পর্যন্ত লোকসভা নির্বাচনের সময় ঘোষণা করা হয়নি। সেই দিকে তাকিয়ে আইপিএল’এর সম্পূর্ণ সূচী প্রকাশ করা সম্ভব হয়নি।

যদি এপ্রিল মাস থেকে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয় তাহলে যে শহরগুলিতে ভোটগ্রহণ হবে না সেখানে আইপিএলের ম্যাচ দেওয়া হবে। তাই আপাতত নির্বাচন কমিশনের সময়সূচী দেওয়ার উপরেই নির্ভর করছে আইপিএলের সম্পূর্ণ ম্যাচের সময়সূচী।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক