Kangana was molested by a female CISF soldier, a gentleman is happily blowing sweets on the street! Viral videoকঙ্গনাকে হেনস্থা মহিলা CISF জওয়ানের, খুশিতে রাজপথে মিষ্টি বিলোচ্ছেন এক ভদ্রলোক! ভাইরাল ভিডিও

Viral Video: কঙ্গনা রানাওয়াত চড় খাওয়ায় খুশি হয়ে রাজপথে মিষ্টি বিলোচ্ছেন এক ব্যক্তি! সম্প্রতি এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। গত ৬ই জুন চন্ডীগড় বিমানবন্দরে এক মহিলা সিআইএসএফ জওয়ানের হাতে থাপ্পড় খেয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

যে ঘটনায় রীতিমতো তোলপাড় হয়ে উঠেছিলো সোশ্যাল মিডিয়া। এক পক্ষ যেমন বিষয়টি নিয়ে নিন্দা করেছেন, আরেক পক্ষ কিন্তু ভীষণ খুশি হয়েছেন। সেই তালিকাতেই রয়েছেন এক ব্যক্তি। সম্প্রতি যার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

যেখানে দেখা যাচ্ছে রাস্তার সিগন্যালে আটকে যাওয়া সমস্ত গাড়িতে গিয়ে লাড্ডুর প্যাকেট দিয়ে আসছেন তিনি। যা দেখার পর এক ব্যক্তি তাকে প্রশ্ন করেন কোন খুশিতে তিনি লাড্ডু খাওয়াচ্ছেন? তখন ওই ব্যক্তি বলেন কঙ্গনাজি চড় খেয়েছেন সেই খুশিতে।

এই ভিডিওটি শেয়ার করেছেন স্ট্যান্ড আপ কমেডিয়ান কেআরকে। ইতিমধ্যে সেটি দেখে ফেলেছেন কয়েক লক্ষ মানুষ। আর যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘গোটা ভারতে বোধহয় কঙ্গনাই একজন মানুষ তিনি চড় খাওয়ায় লোকজন খুশি হয়ে মিষ্টি বিলোচ্ছে।’

অন্যদিকে ওই সিআইএসএফ জওয়ান কুলবিন্দর কউরের সাসপেনশনের খবর শোনার পর বলিউডের নামকরা মিউজিক ডিরেক্টর বিশাল দাদলানি বলেন তিনি তার চাকরির ব্যবস্থা করে দেবেন। পাশাপাশি ওই জওয়ানের সাথে যোগাযোগ করিয়ে দেওয়ার আর্জিও জানিয়েছেন তিনি।

উল্লেখযোগ্য, কী কারনে তিনি কঙ্গনাকে থাপ্পড় মেরেছেন তা নিজেই বলেছেন ওই জওয়ান। আসলে একসময় কৃষক আন্দোলনকে নিয়ে বেফাঁস মন্তব্য করেছিলেন কঙ্গনা। তিনি বলেছিলেন ১০০ টাকার জন্য মহিলারা কৃষক আন্দোলনে গিয়েছেন। সেই অপমানের জবাব দিতেই এই কাজ করেছেন কুলবিন্দর।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক