Viral Video: Attack hyenas in groups! The audience will be stunned to see the fight scenesViral Video: হায়নাকে দলবদ্ধ হয়ে আক্রমণ! লড়াইয়ের দৃশ্য দেখলে স্তম্ভিত হবেন দর্শকেরা

Viral Video: মানুষ হোক বা পশু-প্রাণী নিজের অস্তিত্ব রক্ষা করতে গেলে প্রত্যেককেই লড়াই করতে হয়। তবে সব সময় সেখানে যে জয়লাভ হবে তা হয় না। সম্প্রতি একটি ইউটিউব ভিডিওতে তেমন দৃশ্যই ফুটে উঠেছে। যেখানে বিভিন্ন প্রাণীদের সাথে লড়াই করেও শেষ পর্যন্ত জয়লাভ করতে পারে না হায়না।

হায়না মূলত কুকুরের মতোন দেখতে একটি ছোট প্রাণী। তবে তারা ভীষণই হিংস্রতাপূর্ণ হয়। গ্রামের দিকে বাড়ির পোষ্য প্রাণীদের আক্রমণ করে হত্যা করে এই হায়না। তবে জঙ্গলে কিন্তু তার থেকেও বেশি ক্ষমতাশালী প্রাণীরা রয়েছে।

যাদের সাথে প্রতিনিয়ত লড়াই করতে হয় এই প্রজাতির প্রাণীদের। সাম্প্রতিক একটি ভিডিওতে তেমনটাই দেখা গিয়েছে। যেখানে দেখা যাচ্ছে অন্যান্য হিংস্র প্রাণীদের সাথে লড়াই চলছে হায়নার। তবে শেষ পর্যন্ত কোনোভাবেই জিততে পারে না সে।

প্রতিবারই অন্যান্য প্রাণীর কাছে হারতে হয়েছে এই প্রাণীটিকে। তবে উল্লেখযোগ্য বিষয় হলো হায়নাকে অন্যান্য প্রাণীরা দলবদ্ধ হয়ে আক্রমণ করেছে। তাইতো তার পক্ষে জেতা সম্ভব হয়নি। এই লড়াইয়ের দৃশ্য দেখলে স্তম্ভিত হবেন দর্শকেরা।

উল্লেখযোগ্য, এর আগে মূলত কয়েকটি নির্দিষ্ট টেলিভিশন চ্যানেলে এই ধরনের ভিডিও দেখা যেতো। তবে বর্তমানে এমন অনেকে চ্যানেল রয়েছে যারা বিভিন্ন পশু-পাখির ভিডিও নিয়ে আসে দর্শকদের জন্য। যেগুলো বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক