is Katrina Kaif to touch the chest in the face of Gulshan?Katrina Kaif: বাবার বয়সী গুলশানের মুখে বক্ষ ছোঁয়াতে হয়েছিল ক্যাটরিনাকে!

বলি পাড়ার নামি-দামি তারকাদের মধ্যে সহজেই উপরের তালিকায় জায়গা করে নেবেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ভারতীয় না হলেও তিনি হিন্দি ছবির জগতে দারুণ জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠেছেন নিজের অভিনয় সত্তার জন্য। বর্তমানে তিনি সুখে সংসার করছেন। বলি পাড়ার আরেক জনপ্রিয় তারকা ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

তবে অভিনয় জগতে শুরুর দিকে তিনি একাধিক তারকাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। অভিনয়ের আগে তিনি মডেলিং করেছিলেন দীর্ঘদিন। তবে যে ছবির হাত ধরে অভিনয় জগতে তিনি প্রবেশ করেছিলেন সেই ছবির নাম নিয়ে কথা বলতে চান না অভিনেত্রী। সেই ছবির নাম হল ‘বুম’।

ছবিতে অমিতাভ বচ্চনকে দেখা গিয়েছিল একজন গ্যাংস্টারের চরিত্রে। এর পাশাপাশি দেখা গিয়েছিল গুলশান গ্রোভারকে। এই ছবিতে গুলশানের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেন তিনি। তবে তা নিয়ে কথা বলতে চান না অভিনেত্রী। কারণ সেই অতীত বেশ ধূসর অভিনেত্রীর কাছে। শুরুর এই ছবিতে ক্যাটরিনাকে অনেক কম্প্রোমাইজ করতে হয়েছিল।

আর এমন একটি দৃশ্যে অভিনয় করেই তিনি বলিউডের গন্ডিতে প্রবেশ করেন। ছবিতে একাধিক অন্তরঙ্গ দৃশ্যে তিনি যেমন অভিনয় করেছিলেন তেমনি বাবার বয়সী গুলশানের সঙ্গে তার একাধিক দৃশ্যে অভিনয় করতে হয়েছিল। ছোটো পোশাক পরে বক্ষ বিভাজিকা দেখাতে হয়েছিল তাকে।

কেরিয়ারকে প্রতিষ্ঠিত করার জন্য সমস্ত কাজ করতে রাজি ছিলেন তিনি। এই ছবিতে অভিনয় করেছিলেন অমিতাভ। তার সামনে সাহসী দৃশ্যে অভিনয় করতে হয়েছিল ক্যাটরিনাকে। গুলশানের মুখে বক্ষ ছোঁয়াতে হয়েছিল তার।

এক সাক্ষাৎকারে গুলশান সেই দৃশ্য নিয়েও কথা বলেন। তিনি জানিয়েছিলেন, সেই দৃশ্যতে অমিতাভ ও তিনি ছিলেন। তিনি আরও জানান একটিই টেকে তারা দৃশ্যটি ক্যামেরায় ধরতে চেয়েছিলেন। এর জন্য তিনি ও ক্যাটরিনা ৩০ থেকে ৪০ বার দৃশ্যটির জন্য অনুশীলন করেছিলেন।

আরও পড়ুন,
*Monami Ghosh: শর্টস পরে তীব্র গরমে আইসক্রিম হাতে মনামী, ছেঁকা খেল নেটিজেনরা
*এই গরমের মধ্যে রাস্তায় অটো চালাচ্ছেন পরমব্রত, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক