Vastu Tips: Keep this thing in the wallet, the money will come in the morningVastu Tips: মানিব্যগে রাখুন এই জিনিস, টাকায় ভোরে উঠবে

অনেকেই টাকা সাশ্রয় করার জন্য নানান উপয়া মেনে চলেন। কিন্তু অর্থ সাশ্রয়ের জন্য কিছু নির্দিষ্ট উপায় রয়েছে বাস্তুতে। আর তা মেনে চললে জীবনে সুখ ও সমৃদ্ধি যেমন আসে তেমনই অর্থের অনর্থক খরচ হওয়া থেকে রেহাই পাওয়া যায়। অনেকেই টাকা সাশ্রয় করার জন্য নানান গাছ পাথর মানিব্যাগে রাখেন।

কিন্তু এরফলে কি লাভ হয়? আজকের প্রতিবেদনে এইল এমন এক জিনিসের সন্ধান যা মানিব্যাগে রাখলে অর্থ সাশ্রয় হবে। তার জন্য বাস্তুশাস্ত্র মানতে হয়। এতে রয়েছে এমন কিছু প্রতিকার যা আমাদের ধনী করতে সাহায্য করে।

বাস্তু মতে যদি মানিব্যাগে এমন একটি মশলা রাখা যায় তবে সম্পত্তি ফুলেফেঁপে উঠবে এবং বাজে খরচ থেকে রেহাই পাওয়া যাবে। আর সেই মশলা হলো লবঙ্গ। লবঙ্গ মানিব্যাগে রাখলে বাজে খরচ এড়ানো যায়। অর্থ সংগ্রহ করা আরও সহজ হয়ে ওঠে।

মানা হয় যে, লবঙ্গ ইতিবাচক শক্তি ও সমৃদ্ধি আকর্ষণ করে। লবঙ্গের বিশুদ্ধতা ও প্রাচুর্যের পরিবেশ তৈরি করতে সহায়তা করে। বাড়িতে যদি কর্পূরের সঙ্গে লবঙ্গ পোড়ানো হয় তবে বাড়ির নেতিবাচকতা দূর হয় ও ইতিবাচক প্রভাব লক্ষ করা যায়।

আরও পড়ুন,
*Katrina Kaif: বাবার বয়সী গুলশানের মুখে বক্ষ ছোঁয়াতে হয়েছিল ক্যাটরিনাকে!
*Monami Ghosh: শর্টস পরে তীব্র গরমে আইসক্রিম হাতে মনামী, ছেঁকা খেল নেটিজেনরা

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক