'

Vastu: ভাগ্যের চাকা ঘুরবে! বাড়ির এই দিকে ঝুলিয়ে রাখুন ‘শ্রী কৃষ্ণের’ প্ৰিয় ময়ূরের পালক

By BB Mar3,2024
The wheel of fortune will turn, hang peacock feathers on this side of the houseVastu: ভাগ্যের চাকা ঘুরবে, বাড়ির এই দিকে ঝুলিয়ে রাখুন 'শ্রী কৃষ্ণের' প্ৰিয় ময়ূরের পালক

Vastu: ভারতীয় সংস্কৃতিতে ময়ূরের পালককে পবিত্র বলে মনে করা হয়। আমরা সকলেই জানি,ময়ূরের পালক ‘শ্রী কৃষ্ণের’ প্ৰিয়। অনেকেই বাড়িতে ময়ূরের পালক রাখেন। অনেকে রাখেন ঘরের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য। কিন্তু এই ময়ূরের পালকের রয়েছে একাধিক গুণাবলি। আর সেই গুণাবলিগুলি নিয়েই আলোচনা হবে আজকের প্রতিবেদনে।

বাস্তু শাস্ত্রে ময়ূরের পালকের উল্লেখ রয়েছে। ঘরের শান্তি ও ইতিবাচকতার জন্য ময়ূরের পালক ব্যবহৃত হয়। বাড়িতে অনেকেই ময়ূরের পালক রাখেন। কিন্তু তার জন্য সঠিক জায়গা রয়েছে। বাস্তু মেনে ময়ূরের পালক রাখলে তার ফল পাওয়া যায়। ময়ূরের পালক ঘরে ইতিবাচকতা বয়ে আনে। নেতিবাচকতা দূর করে দেয় ময়ূরের পালক।

বাস্তু মতে বাড়ির দক্ষিণ-পূর্ব দিকে ময়ূরের পালক রাখলে বাড়িতে ধনসম্পদ বৃদ্ধি পায়। তাই বাড়ির আর্থিক অবস্থা সচ্ছল করতে ময়ূরের পালককে দক্ষিণ-পূর্ব দিকে রাখুন।

এর পাশাপাশি যদি রাহুর দোষ থাকে তবে ময়ূরের পালক উত্তর-পশ্চিম দিকে রাখতে হবে। এর ফলে বাড়িতে রাহুর দোষ মুক্ত হয় এবং ঘরে আশীর্বাদ বয়ে আসে।

এর পাশাপাশি যদি বাড়িতে বাস্তু ত্রুটি থাকে তবে বাড়ির উত্তর-পূর্ব দিকে ৮টি ময়ূরের পালক রাখা উচিত। এর ফলে সেই ত্রুটু মুক্ত হয় বাড়ি।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক