'নির্বাচনী ভাষণ!' রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর বক্তব্যের তীব্র সমালোচনায় বিরোধীরা | SANGBAD BHAVAN  

‘নির্বাচনী ভাষণ!’ রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর বক্তব্যের তীব্র সমালোচনায় বিরোধীরা

সংসদের যৌথ অধিবেশনে দেশের কথা নয় বরং বিজেপির হয়ে প্রচার করলেন রাষ্ট্রপতি! এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠলো তার বিরুদ্ধে। সম্প্রতি লোকসভা ভোটের আগে শেষ যৌথ অধিবেশনে বক্তব্য রাখছিলেন রাষ্ট্রপতি। তবে বিরোধীদের দাবী সেটা নাকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিজ্ঞাপন।

এদিন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু মোদী সরকারের ১০ বছরের সাফল্যের কথা তুলে ধরেন। অর্থনীতির কথা বলেন, অযোধ্যায় রামমন্দির নিয়ে বহু বছর ধরে মানুষের যে আশা-আকাঙ্ক্ষা ছিলো তার কথা বলেন। সকলে চেয়েছিলেন ৩৭০ ধারা বাতিল হোক সেই আশাও যে পূরণ হয়েছে সেই তথ্য তুলে ধরেন।

আরও পড়ুন,
*Viral: অনবদ্য স্টান্ট, সর্দারজির বুলেট চালানোর কেরামতি দেখলে আপনিও অবাক হবেন
*মারধর বকাবকি নয়, এই ভাবে বাগে আনুন বাচ্চার জেদ

আরো বলেন, ভারত দ্রুততম ক্রমবর্ধমান অর্থনীতিতে পরিণত হয়েছিল গত বছর। চাঁদের দক্ষিণ মেরুতে পৌঁছেছে প্রথম দেশ হিসেবে। জি-টুয়েন্টি শীর্ষ সম্মেলন বিশ্ব দরবারে ভারতকে অনেক বেশি মজবুত করেছে। এছাড়া এশিয়ান গেমসে ১০০ এর বেশি পদক জয়ের কথা বলেছেন তিনি।

তবে এই বিষয়ে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে বলেন, রাষ্ট্রপতি প্রধানমন্ত্রী মোদীর হয়ে প্রচার করলেন। তার সম্পূর্ণ বক্তব্যে তিনি শুধুমাত্র রাজনৈতিক কথা বলেছেন, কর্মসংস্থান নিয়ে কিছু বলেননি। শশী থারুরের মতে এটা আসলে একটি নির্বাচনী ভাষণ।

তার মতে, ‘তারা যা করতে পারেননি সেই বিষয় নিয়ে কিছু বলেননি। তাদের ভোট দেওয়ার আগে মানুষকে ভাবা দরকার।’ কংগ্রেসের এমপি গৌরব গগৈ বলেন, ‘সরকার আসলে কিছু লুকোতে চাইছে। প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠরা বিভিন্ন ক্ষেত্রে লাভবান হয়েছেন। এবার তারা বাজেটে লাভবান হবেন।’ সবমিলিয়ে বলতে গেলে বিরোধীরা সরব হয়ে উঠেছেন।

আরও পড়ুন,
*মোস্ট ব্যাচেলর মিমির সাত বছরের ছেলের জন্মদিন পালন, ভিডিও ভাইরাল
*Anu Aggarwal: অ্যাক্সিডেন্টে স্মৃতি হারিয়েছে! এক সময় ‘আশিকি’তে নিজের অভিনয় চিনতে পারেননি অনু আগরওয়াল

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।