'
'মাদক খাইয়ে ধর্ষণ করে' বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের Bigg Boss প্রতিযোগীর'মাদক খাইয়ে ধর্ষণ করে' বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের Bigg Boss প্রতিযোগীর

মাদক খাইয়ে ধর্ষণ করা হয়েছে তাকে, বন্ধুর বিরুদ্ধে এমনই অভিযোগ তুলেছেন ‘বিগ বস ১১’এর প্রতিযোগী। জানা গিয়েছে পেশায় অভিনেত্রী ওই প্রতিযোগী মাঝেমধ্যেই বিতর্কের কারণে চর্চায় উঠে আসেন। সম্প্রতি দিল্লীর টিগরি থানায় তিনি এই এফআইআর দায়ের করেছেন।

তার অভিযোগ, ‘সে আমাকে ২০২২ সাল থেকে চেনে। যখন আমি দিল্লীতে ছিলাম তখন সে জানায় আমার সাথে তার কিছু বন্ধু দেখা করতে চায়। প্রথমে আমি রাজি না হলেও সে বারবার অনুরোধ করতে থাকে। এরপর আমি মধ্যাহ্নভোজে দেখা করি।

আরও পড়ুন,
*Gyanvapi Mosque: জ্ঞানবাপী মসজিদে পুজোর অনুমতি মিলল হিন্দুদের, নির্দেশ আদালতের
*রামমন্দির বিরোধী পোস্ট! প্রাক্তন মন্ত্রীর কন্যাকে এলাকা ছাড়তে বলল দিল্লি আবাসিক কল্যাণ সমাজ

তখনই আমাকে মাদক খাইয়ে ধর্ষণ করে। পরে আমাকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিল।’ শুধু তাই নয় ওই বন্ধুর বিরুদ্ধে ব্ল্যাকমেইল করার অভিযোগও তুলেছেন তিনি।

বলেন, ‘সে আমাকে আমার নগ্ন ভিডিও ও নগ্ন ছবি পাঠাতে বলে এবং বিয়ের প্রতিশ্রুতি দেয়। আমার সাথে যখন দেখা করে সে আমাকে ব্ল্যাকমেইল করে জানায়, আমার সেই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেবে।’

তবে এই তথ্য সঠিক কিনা তার তদন্ত শুরু করেছে পুলিশ। কারণ, বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী অভিনেত্রী মাঝেমধ্যেই কিছু না কিছু বিতর্কে জড়িয়ে পড়েন। বহুদিন ধরে তিনি লাইমলাইট থেকে দূরেও ছিলেন। তাই এমনটা মনে করা হচ্ছে যে তিনি চর্চায় উঠে আসার জন্যেও এই অভিযোগ করতে পারেন।

আরও পড়ুন,
*শাহরুখ খান’কে দেখে কান্নায় ভাসলেন যুবক, কি করলেন বলিউড ‘বাদশা’? (ভিডিও)
*Anu Aggarwal: অ্যাক্সিডেন্টে স্মৃতি হারিয়েছে! এক সময় ‘আশিকি’তে নিজের অভিনয় চিনতে পারেননি অনু আগরওয়াল

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।