'
মর্মান্তিক! গাড়ি পার্কিং করছিলেন দাদু, চাপা পড়ে মৃত্যু দের বছরের নাতি

মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া কেরলের কাসারগড় জেলায়! এক ব্যক্তি গাড়ি পার্কিং করছিলেন, সেই গাড়ির নীচে চাপা পড়ে মৃত্যু হল তাঁরই নাতির। সূত্র অনুযায়ী খবর বুঝতে না পেরে নাতির উপর দিয়ে গাড়ি চালিয়ে দিয়েছেন ওই ব্যক্তি।

নাতির বয়স মাত্র দেড় বছর। নাম মাস্তুল জিশান। কেরলের কাসারগড় জেলায় ১০ নভেম্বর অত্যন্ত হৃদয় বিদারক এই ঘটনা ঘটে। সম্পূর্ণ ঘটনা ধরা পড়েছেসিসি ক্যামেরায়।সেভাবে কিছু বুঝে ওঠার আগেই শেষ হয়ে গেল ফুটফুটে শিশুর জীবন।

সূত্র অনুযায়ী খবর, গাড়ির সামনেই দাঁড়িয়ে ছিল শিশুটি। আর অন্য একটি বাচ্চা গাড়িটি যাতে ঠিকঠাক করে যেতে পারে সেকারণে চেষ্টা করছিল। এরই মধ্যে কখন যে ওই শিশুটি গাড়ির নীচে চলে গিয়েছে বোঝা যায়নি। অপর শিশুটি দ্রুত  ওই শিশুটিকে গাড়ির নীচে থেকে বাঁচানোর অনেক চেষ্টা করে।

আরও পড়ুন,
* Tithi Basu: এই শীতেই বিয়ের পিঁড়িতে ‘মা’ ধারাবাহিকের ঝিলিক! তিথির ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল ইন্টারনেট দুনিয়ায়
* Palmistry: ভবিষ্যৎ জানাবে কনিষ্ঠা, জানবেন কি ভাবে? রইলো উপায়

বিষয়টি বুঝতে পেরেই নেমে আসেন দাদু। তিনি দেখেতে পান নাতি গাড়ির তলায়। এরপর তিনি জখম নাতিকে ওখান থেকে বের করে আনেন। নাতির ওই পরিণতি দেখে চিৎকার করে ওঠেন তিনি। তাঁর চিৎকার শুনে বাড়ির অন্যান্যরাও ছুটে আসেন।

কিন্তু ততক্ষণে সব শেষ হয়ে গেছে। খুবই মর্মান্তিক ঘটনা। চোখের সামনে শেষ হয়ে গেল ফুটফুটে শিশুটি। তাও আবার দাদুর গাড়িতেই। এর চেয়ে দুঃখজনক আর কী হতে পারে? শোকে পাথর হয়ে গিয়েছে পরিবার সকলেই। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কি ভাবে ঘটলো এই ঘটনা? তা খতিয়ে দেখা হচ্ছে। সিসি ক্যামেরার ফুটেজ ভালো করে খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন,
* Virat Kohli: শ্রেষ্ঠত্বের সংজ্ঞা কি? জানেন না কোহেলি, প্রতিদিন উন্নতি তাঁর একমাত্র লক্ষ্য
*রোগীকে হেনস্থা হাসপাতাল কর্মীর, উত্তরপ্রদেশে হুলস্থুল

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।