20240706 164846

রেডমি প্রতি বছর বাজারে একাধিক স্মার্টফোন লঞ্চ করে। তাতে থাকে একাধিক ফিচার্স এবং দামেও হয় কম। বাজারে একসময় রেডমি লঞ্চ করেছে Redmi Note 13, Note 13 Pro এবং Note 13 Pro+ স্মার্টফোনগুলি। এবার Redmi Note 13 Pro স্মার্টফোনটি বর্তমানে ৩ হাজার টাকা কম দামে বিক্রি হতে চলেছে। অফার হিসেবে স্মার্টফোনটি কম দামে বিক্রি করা হচ্ছে।

কোম্পানির পক্ষ থেকে কিছু বাছাই করা ব্যাঙ্কের মাধ্যমে গ্রাহকেরা স্মার্টফোনটি কিনতে পারবেন। আর সেই ব্যাঙ্কগুলির মধ্যে রয়েছে SBI, HDFC, Axis, Kotak, ICICI ব্যাঙ্ক।স্টেট ব্যাঙ্কের ক্রেডিট কার্ড থাকলে ৩০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এর পাশাপাশি HDFC ব্যাঙ্কের ক্রেডিট থাকলে ৩০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

এর পাশাপাশি ICICI ব্যাঙ্কের গ্রাহকেরা ডেবিট ও ক্রেডিট কার্ডের সাহায্যে ৩০০০ টাকা ছাড় পাবেন। Axis ও Kotak ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে কিনলে ছাড় পাওয়া যাবে ৩০০০ টাকা। যদিও কোম্পানি যেকোনো সময় অফার বন্ধ করে ডিসকাউন্ট অফারে পরিবর্তন আনতে পারে।

Redmi Note 13 Pro স্মার্টফোনে 5G কানেকশন পাবেন গ্রাহকেরা। স্মার্টফোনটির বেস মডেলে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি। আরেকটি ভ্যারিয়েন্টে রয়েছে ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল মেমোরি। স্মার্টফোনটির টপ ভ্যারিয়েন্টে রয়েছে ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল মেমোরি।

স্মার্টফোনটি পাওয়া যাবে আর্কটিক হোয়াইট, কোরাল পার্পল, মিডনাইট ব্ল্যাক ও স্কারলেট রেড এই চারটি কালার ভ্যারিয়েন্টে। স্মার্টফোনে রয়েছে ২৭১২*১২২০ পিক্সেল রেজোলিউশন সাপোর্টেড ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি ও সঙ্গে পাঞ্চ হোল ডিসপ্লে। এছাড়া ১২০ হার্টস রিফ্রেশ রেট সমর্থন করে।

পাশাপাশি মোবাইলে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। ৬৭ ওয়াট দ্রুত চার্জ সাপোর্ট এবং পাশাপাশি ৫১০০ এমএএইচ ব্যাটারি।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক