শীতেও গা গরম করে দেবে ‘Hoichoi’র ৬ ওয়েব সিরিজ! পরিবারের সাথে ভুলেও দেখবেন না

By BB Nov22,2023
শীতেও গা গরম করে দেবে 'Hoichoi'র ৬ ওয়েব সিরিজ! পরিবারের সাথে ভুলেও দেখবেন নাশীতেও গা গরম করে দেবে 'Hoichoi'র ৬ ওয়েব সিরিজ! পরিবারের সাথে ভুলেও দেখবেন না

এ যুগে বিনোদনের মাধ্যম হিসেবে দর্শকদের মনে রাজত্ব করছে বিভিন্ন ওটিটি(OTT)  প্ল্যাটফর্মগুলি। অ্যামাজন প্রাইম, নেটফ্লিক্স থেকে শুরু করে বাংলার হইচই (Hoichoi) লাগাতার একের পর এক ওয়েব সিরিজ, সিনেমা এনে মন মুগ্ধ করছে ভক্তদের। রহস্য রোমাঞ্চ থেকে আরম্ভ করে যৌনতা (Bold Web Series) -য় ভরা, সব রকম কনটেন্টই রয়েছে এই ওয়েব প্ল্যাটফর্মগুলিতে।

দর্শকমহলে ক্রমশাই ঊর্ধ্বমুখী ওটিটি(OTT)  প্ল্যাটফর্মগুলির জনপ্রিয়তা। তবে আজ এই প্রতিবেদনে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের ৬টি সিরিজ এর ক্থা বলবো। দর্শকদের মধ্যে যেগুলি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বোল্ডনেসে ভরপুর এই সিরিজগুলি রাতের ঘুম উড়িয়েছে সকলের।

আরও পড়ুন,
*পুত্র সন্তান জন্ম দিল সমলিঙ্গের মহিলা দিম্পতি, দু’জনেই গর্ভে ধারণ ভ্রূণ করেছিলেন, কিন্তু কি ভাবে?
*৭২ বার চেষ্টাও অন্তঃসত্ত্বা হয়নি স্ত্রী, প্রতিবেশী যুবকের বিরুদ্ধে মামলা ঠুকলেন স্বামী

follow Sangbad Bhavan on google news

দুপুর ঠাকুরপো (Dupur Thakurpo)

দুপুর ঠাকুরপো (Dupur Thakurpo) র হাত ধোরে দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে হইচই প্ল্যাটফর্মটি। এখনও পর্যন্ত ৩টি সিজন এসেছে ‘দুপুর ঠাকুরপো’র। তবে এক এক সিজনে এক এক নায়িকাকে দেখা গিয়েছে। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় সিজনে যথাক্রমে উমি বৌদি (স্বস্তিকা মুখার্জি), ঝুমা বৌদি (মোনালিসা) ও ফুলওয়া বৌদির (ফ্লোরা সাইনি) কাহিনী দেখা গিয়েছে।

চরিত্রহীন (Charitraheen)

চরিত্রহীন (Charitraheen), হইচই (Hoichoi)’র বোল্ড ওয়েব সিরিজের তালিকা তৈরি করলে সেখানে ‘চরিত্রহীন’র নাম তো থাকতেই হবে। দেবাল ভট্টাচার্য পরিচালিত চরিত্রহীন ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সৌরভ দাস, নয়না গাঙ্গুলীর মতো তারকারা।

কামিনী (Kamini)

কামিনী (Kamini) – ঋক বসু পরিচালিত এই সিরিজের হাত ধরে ওয়েব সিরিজ জগতে পা রেখেছিলেন অভিনেত্রী বরখা বিশ্ত। ‘কামিনী’ ওয়েব সিরিজে দেখানো হয়েছে মিথের সঙ্গে জড়িত একটি কেস পেয়ে গ্রামে যাবে প্রাইভেট ডিটেকটিভ সৌম্য ও অর্ণব। এর পর দেখা যাবে নানান ঘটনাবলী।

মিসম্যাচ (Mismatch), বোল্ড ওয়েব সিরিজের তালিকায় নাম রয়েছে ‘মিসম্যাচ’রও। দুই কাপলের মধ্যে অদলবদল হওয়ার গল্প দেখানো হয়েছে এই সিরিজে। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন র‍্যাচেল হোয়াইট, রাজদীপ গুপ্ত ও পায়েল সরকারের মতো তারকারা।

জাপানি টয় (Japani Toy), হইচইয় প্ল্যাটফর্মের আরও একটি জনপ্রিয় বোল্ড সিরিজ হল ‘জাপানি টয়’। এই ওয়েব সিরিজের মাধ্যমে সমাজে সেক্স টয় নিয়ে ট্যাবু রয়েছে তা ভাঙার চেষ্টা করা হয়েছে। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে রাজদীপ গুপ্ত, ঈশা সাহা, কৌশিকী গুহর মতো তারকাকে।

হ্যালো (Hello) – হইচই প্ল্যাটফর্মে সম্প্রচারিত জনপ্রিয় সিরিজ হল ‘হ্যালো’। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকার এবং জয় সেনগুপ্তর মত তারকারা।

আরও পড়ুন,
*Hair Care: কার্লার, স্ট্রেটনার, হেয়ার ড্রায়ার ব্যবহার করে প্রচুর চুল ঝরছে? কোন নিয়ম মানলে সমস্যার সমাধান হবে?
*Palmistry: লাগজারি বাড়ি, গাড়ির মালিক হবেন, জানতে পারবেন নিজের হাতের রেখা দেখে, রইলো উপায়

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক