Speculation of second marriage with Shami is high, what message did Sania give?শামির সঙ্গে দ্বিতীয় বিয়ের জল্পনা তুঙ্গে, কী বার্তা দিলেন সানিয়া

সম্প্রতি এবার নিজের জীবন নিয়ে বিশেষ বার্তা দিলেন জনপ্রিয় টেনিস তারকা সানিয়া মির্জা! স্বামী শোয়েবের সাথে বিচ্ছেদের পর ছেলেকে একা হতে মানুষ করছেন তিনি। এছাড়া মন দিয়েছেন তার ধ্যান-জ্ঞান টেনিসে। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় সানিয়া।

যেখানে নিত্যদিন কোনো না কোনো ছবি ভাগ করে নেন সকলের সাথে। জানিয়ে দেন তিনি ভালো আছেন। সোশ্যাল মিডিয়ার একটি পোস্টে দেখা যাচ্ছে ছেলেকে ধরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পরনে টি-শার্ট এবং দু’জনের মাথাতেই রয়েছে টুপি। তবে নজর কেড়েছে টি-শার্টে লেখা বার্তা।

‘আমার হৃদয়ের অনুভূতি একদিন সব ঠিক হয়ে যাবে।’ এই বার্তার মাধ্যমে তিনি সকলকে বুঝিয়ে দিয়েছেন ছেলে ইজহানকে নিয়ে বেশ খুশি রয়েছেন তিনি। ২০১০ সালে পাকিস্তানী ক্রিকেটার শোয়েব মালিককে বিয়ে করেছিলেন সানিয়া।

Sania Haseen sami 1719641773620 17196417810412

এই নিয়ে কম জলখোলা হয়নি দর্শকমহলে। আসলে পাকিস্তানের মতোন দেশে ভারতীয় ক্রীড়াবিদের বিয়ে মোটেই ভালো চোখে দেখেননি ভক্তরা। যদিও সেই সময় বিষয়টিকে সামলে নিয়েছিলেন এই টেনিস তারকা। তবে কিছুদিন আগেই হঠাৎ করে তৃতীয় বিয়ের কথা ঘোষণা করেন শোয়েব।

অথচ তখন কিছু শোনা যায়নি সানিয়া এবং তার বিচ্ছেদের সম্পর্কে। এরপর তৃতীয়বার বিয়ে করে সংসার শুরু করেন শোয়েব। অন্যদিকে শোনা যায় খুব শীঘ্রই নাকি ভারতীয় ক্রিকেট তারকা মহম্মদ সামিকে বিয়ে করতে চলেছেন সানিয়া। যদিও এই বিষয়ে তার বাবা স্পষ্ট জানিয়েছেন তাদের এখনো পর্যন্ত সাক্ষাৎ হয়নি বিয়ে তো দূর অস্ত।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক