Number one in the format of Dadagiri! Know what changes Rachna broughtএবার দাদাগিরির ফরম্যাটে দিদি নম্বর ওয়ান! জানুন কী বদল আনলেন রচনা

জি বাংলার পর্দায় প্রতিদিন অনুষ্ঠিত হয় ‘দিদি নং ওয়ান’৷ এই রিয়েলিটি শো’তে দেখা যায় বাংলার বিভিন্ন জায়গা থেকে অনেকেই আসেন। এখানে এসে খেলার পর প্রত্যেকে নানান উপহার সঙ্গে করে নিয়ে যান। তবে এবার যেনো সেই চিত্রে বদল আসছে।

এবার আর প্রতিযোগি নয় বরং জেলার সঙ্গে হবে জেলার লড়াই। দীর্ঘদিনের স্বাদে বদল আনতে চলেছে ‘দিদি নং ওয়ান’। জি বাংলার তরফে জানানো হয়েছে ৪ সপ্তাহ ধরে চলবে ‘দিদি নং ওয়ান’-এ জেলার সঙ্গে জেলার লড়াই। গত ২৪শে জুন থেকে এই লড়াই চালু হয়ে গিয়েছে।

প্রতি সপ্তাহে সোম থেকে শুক্র একটি জেলা থেকে ৪ জন্য প্রতিযোগী অংশ নেবেন। এরপর তাদের মধ্যে চলবে খেলা। সেই চার জনের মধ্যে যিনি সর্বোচ্চ রান করবেন তিনিই ফের খেলতে পারবেন। এই বাছাই করা প্রতিযোগীদের নিয়ে শনিবার একটি উইকলি ফিনালের আয়োজন করা হয়েছে।

চার সপ্তাহ পর যে চার জেলার প্রতিযোগি সাপ্তাহিক ফিনালে জিতবেন তাদের চার জনকে নিয়ে অনুষ্ঠিত হবে আরও একটি ফিনাল। রবিবার গ্র্যান্ড ফিনালে তাদের প্রতিযোগিতার পর যিনি জিতবেন তিনি পাবেন বাংলার ‘দিদি নং ওয়ান’-এর খেতাব।

জানা যাচ্ছে, ‘দিদি নং ওয়ান’-এ ‘জেলা ভার্সেস জেলা’-এর লড়াইয়ে অংশ নেবে ২০টি জেলা। মোট ২০টি লিগ এপিসোড ও ৪টি উইকলি ফিনাল অনুষ্ঠিত হবে। খেলার নিয়ম ও ধরনের বদল ঘটার ফলে অনেকেই এই খেলা দেখার প্রতি আকৃষ্ট হবেন বলে মনে করা হচ্ছে।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক