Sudden attack in the valley of heaven! Manami's regret'..বুকটা কেঁপে ওঠে', ভূস্বর্গের উপত্যকায় আচমকা হামলা! আক্ষেপ মনামীর

ভূস্বর্গ যখন মৃত্যু উপত্যকায় পরিণত হয় তখন তা মেনে নেওয়া কঠিন সকলের জন্য। তেমনটাই হয়েছে অভিনেত্রী মনামী ঘোষের ক্ষেত্রেও। তাইতো সম্প্রতি একটি সংবাদমাধ্যমের কাছে দুঃখপ্রকাশ করেছেন তিনি। জম্মু-কাশ্মীরকে ভূস্বর্গ বলা হয়ে থাকে।

এই অঞ্চলের সৌন্দর্য্য ভাষায় প্রকাশ করা যায় না। তাই তো সময়, সুযোগ পেলেই সকলে বেরিয়ে পড়েন এই স্থানের উদ্দেশ্যে। কখনো ছুটি কাটানোর জন্য আবার কখনো সিনেমার শ্যুটিংয়ের জন্য এই স্থানে যেতে হয়। তবে সম্প্রতি সেখানেই জঙ্গী হামলায় প্রাণ হারিয়েছেন বহু মানুষ।

রিয়াসি জেলায় রবিবার পুণ্যার্থী বোঝাই একটি বাসে হামলা চালিয়েছিল জঙ্গীরা। গুলির হাত থেকে বাঁচতে গিয়ে বাসটি খাদে পড়ে যায়। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ১০ জনের। আহত হয়েছেন ৩৩ জন। তারা প্রত্যেকেই হাসপাতালে ভর্তি। হাসপাতালের বিছানায় শুয়ে সেই ভয়ংকর অভিজ্ঞতার কথা জানিয়েছেন তারা।

এই বিষয়ে মনামী বলেন, ‘প্রকৃতির কোলে বারবার নিজেকে নতুন করে আবিষ্কার করার নেশায় ছুটে যাই। কিন্তু এমন ঘটনা কানে আসলেই যেন বুকটা কেঁপে ওঠে। এটা তো ব্যবসরই সময়। ওখানের মানুষ আতঙ্ক কাটিয়ে পর্যটন শিল্পকে নিয়ে ভাবছেন। আমার পরিচিত অনেকেই হয় তারা কাশ্মীর গিয়েছেন বা যাবেন। এবার কি সত্যি তারা দু’বার ভাববেন না বলুনতো?’

অভিনেত্রীর কথায় কাশ্মীর তার ভীষণই প্রিয় একটি জায়গা। ভারতের মধ্যে যে কটা ভ্রমণকেন্দ্রিক জায়গা রয়েছে তার মধ্যে সেরা কাশ্মীর। তবে এই দুর্ঘটনার কারণে অনেকেই যে সেখানে যাওয়ার পরিকল্পনা বাতিল করবেন সেই আশঙ্কা করেছেন অভিনেত্রী। আর পর্যটনের উপর ভিত্তি করে যাদের জীবন চলে তাদের কথা ভেবেও চিন্তায় পড়েছেন তিনি।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক