'

রানি ‘সাই বাই’-এর চরিত্রে আত্মপ্রকাশ করছেন সুরের সম্রাজ্ঞী আশা ভোঁসলের নাতনি ‘জানাই’

By BB Mar12,2024 #Asha Bhonsle #Zanai
Asha Bhonsle's granddaughter 'Zanai' debuts as Rani 'Sai Bai'রানি 'সাই বাই'-এর চরিত্রে আত্মপ্রকাশ করছেন সুরের সম্রাজ্ঞী আশা ভোঁসলের নাতনি 'জানাই'

এবার সুরের সম্রাজ্ঞী আশা ভোঁসল(Asha Bhonsle)-এর নাতনি জানাই ভোঁসলে বলিউডে পা রাখতে চলেছেন। তবে তিনি গানের মাধ্যমে ডেবিউ করছেন না। বরং একজন অভিনেত্রী হিসেবেই আত্মপ্রকাশ করবেন জানাই ভোঁসলে। আর এই খুসির খবর খোদ গায়িকা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। সন্দীপ সিং পরিচালিত দ্য প্রাইড অব ভারত: ছত্রপতি শিবাজী মহারাজ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করবেন আশা ভোঁসল(Asha Bhonsle)-এর নাতনি জানাই(Zanai)। এই ছবিতে তাঁকে রানি সাই ভোঁসলের চরিত্রে দেখা যাবে।

আশা ভোঁসলে এদিন এক্স হ্যান্ডেলে অর্থাৎ টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, ‘আমি ভীষণ উচ্ছ্বসিত আমার নাতনি জানাই ভোঁসলেকে সিনেমা জগতের সঙ্গে যুক্ত হতে দেখে। ওকে দেখা যাবে। আসন্ন ছবি দ্য প্রাইড অব ভারত: ছত্রপতি শিবাজী মহারাজ ছবিতে। আমি আশা করব ও এখানে ওর জায়গা তৈরি করতে সক্ষম হবে।’ জানাই ও সন্দীপ সিংকে অনেক শুভেচ্ছাও জানাচ্ছি গায়িকা।

শুধুমাত্র আশা ভোঁসলেই নন। এই ছবির পরিচালক নিজেও ভীষণ খুশি। করণ জানাই ভোঁসলে তাঁর ছবির মাধ্যমেই ডেবিউ করতে চলেছেন। পরিচালক জানিয়েছেন, “আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি জানাইকে লঞ্চ করতে পেরে। ও নিজেই ছত্রপতি শিবাজী মহারাজের বংশধর,”

পরিচালক আরও বলেছেন, জানাই ছত্রপতি শিবাজী মহারাজের বংশধর হওয়ার পশ্চিপাশি ওর যোগ রয়েছে আরও একটি দুর্দান্ত পরিবারের সঙ্গে। “লতা মঙ্গেশকর সম্পর্কে ওর ঠাকুমার বোন হন, আর আশা ভোঁসলে ওর নিজের ঠাকুমা।” এই সব পরিচয়গুলো ছাড়া ও নিজেও একজন দারুণ নৃত্যশিল্পী। পরিচালক সন্দীপ সিং এদিন আরও জানিয়েছেন- “রানি সাই বাই শিবাজী মহারাজকে মানুষ এবং রাজা হিসেবে উন্নতি করতে অনেকটা সাহায্য করেছেন।” ২০২৬ সালের ১৯ ফেব্রুয়ারি অর্থাৎ ছত্রপতি শিবাজী মহারাজ জয়ন্তীর দিন এই ছবিটি মুক্তি পাবে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক