Shreya Ghosal's 40th birthdayমায়ের কোলে একরত্তি মেয়েটির আজ ৪০ তম জন্মদিন, এই খ্যাতনামা গায়িকাকে চিনতে পারলেন?

পরনে রয়েছে ফ্রক, মায়ের কোলে বসে এক ছোট্ট মেয়ে মুখে আঙুল দিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছে। একরত্তি মেয়েকে আদর করতে ব্যাস্ত তার মা। চিনতে পারলেন এই গায়িকাকে? চলুন একটু ইঙ্গিত দিচ্ছি। উনি হলেন একজন বাঙালি। বলিউডের মস্ত বড় গায়িকা।

তাঁকে বলা চলে অন্যতম ব্যস্ততম গায়িকা। তিনি টলিউডেও বেশ দাপিয়ে কাজ করছেন। এবার কি পারলেন চিনতে? হ্যাঁ এই ছবির ছোট্ট মেয়েটি আসলে জন্যপির গায়িকা শ্রেয়া ঘোষাল। আজ (১২ই মার্চ) তাঁর জন্মদিন। ১৯৮৪ সালে ১২ই মার্চ গায়িকার জন্ম হয়েছে। আজ ৪০তম বছরের জন্মদিন।

৪০ বছরে পা দিলেন শ্রেয়া ঘোষাল। বলিউডের বহু হিট গান তিনি উপহার দিয়েছেন। তালিকা থেকে বাদ যায় না টলিউডও। সম্প্রতি গায়িকা শ্রেয়া ঘোষালকে ইন্ডিয়ান ‘আইডল ১৪’-এর বিচারক হিসেবেও দেখা গিয়েছিল।

জন্যপির গায়িকা শ্রেয়া ঘোষাল বারে বারে তাঁর সুরেলা কণ্ঠস্বর দিয়ে মুগ্ধ করেছেন সকলকে। মাঝে মধ্যেই তিনি নিজের মেয়েবেলার নানা মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। এই ছবিটিও ঠিক তেমন একটি ছবি।
৪০ বছরের জন্মদিন কাটাতে এবার শ্রেয়া ঘোষাল বেড়াতে গিয়েছেন বালি।

আর সেখান থেকেই এদিন একটি সেলফি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন। গায়িকা যার ক্যাপশনে লিখেছেন, ‘বার্থডে বালিকা ইন বালি।’ তবে তিনি কি সেখানে একা বেড়াতে গিয়েছেন? না কি পরিবারের সঙ্গে? সে বিষয়ে স্পষ্ট কিছু জানা যায়নি।

Note: ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।
এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক