'

অক্ষয়কে নাচের ভঙ্গি নিয়ে ব্যঙ্গ স্ত্রী টুইঙ্কেলের

Wife Twinkle mocks Akshay's dance movesঅক্ষয়কে নাচের ভঙ্গি নিয়ে ব্যঙ্গ স্ত্রী টুইঙ্কেলের

অক্ষয়কে নাচের ভঙ্গি নিয়ে ব্যঙ্গ স্ত্রী টুইঙ্কেলের Sangbad Bhavan

স্বামী অক্ষয় কুমারের নাচের স্টেপকে ‘মাটি খনন করার’ সাথে তুলনা করলেন তার স্ত্রী তথা অভিনেত্রী টুইঙ্কেল খান্না। যা দেখার পর ব্যাপক সমালোচনা সোশ্যাল মিডিয়ায়। আমরা সকলেই জানি যে এই দু’জনের মধ্যে দুষ্টু-মিষ্টি সম্পর্ক রয়েছে।

একদিকে যেমন তারা একে অপরকে সাপোর্ট করেন, আবার কিছু পছন্দ না হলে সেটা সরাসরি বলে দেন। বিশেষ করে টুইঙ্কেল খান্না(Twinkle Khanna)-র ক্ষেত্রে এই বিষয়টি বারবার দেখা গিয়েছে। সেরকমই এবার অক্ষয়(Akshay Kumar)এর নাচ দেখে সেই বিষয়ে মন্তব্য করতে দেখা গিয়েছে টুইঙ্কেলকে।

আসলে কিছুদিন আগেই ছিল অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান। বলিউডের তারকাদের ঢল নেমে গিয়েছিল সেখানে। যেখানে তাবড়-তাবড় তারকাদের পারফরম্যান্স করতে দেখা গিয়েছে। সেখানেই মাঝরাতে পাঞ্জাবী গানে নেচেছেন অক্ষয় কুমার।

যা দেখার পর টুইঙ্কেল বলেন, ‘খুব ভালো মাটি খনন করা হচ্ছে।’ এই মন্তব্য দেখার পর সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। কেউ কেউ যেমন বিষয়টি নিয়ে বেশ মজা করেছেন। আবার কেউ কেউ জানিয়েছেন স্বামীকে নিয়ে এমন মন্তব্য না করাই শ্রেয়।

যদিও এখনো পর্যন্ত এই বিষয়ে কিছু প্রতিক্রিয়া জানাননি অভিনেতা অক্ষয় কুমার। অন্যদিকে কিছুদিন আগেই টুইঙ্কেল পুরুষদের প্লাস্টিক ব্যাগের সাথে তুলনা করেছিলেন। তবে এই বিষয়ে কঙ্গনা রাণাওয়াত ক্ষোভপ্রকাশ করেন। যদিও এই নিয়ে খুব একটা পাত্তা দেননি টুইঙ্কেল।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক