'

আসছে ‘যোগমায়া’ নেহা, রিক্সাওয়ালার মেয়ের আইপিএস হওয়ার গল্প

By BB Mar11,2024
Jogamaya The story of a rickshaw puller's daughter becoming an IPSআসছে 'যোগমায়া' নেহা, রিক্সাওয়ালার মেয়ের আইপিএস হওয়ার গল্প

১১ই মার্চ সোমবার থেকে জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘যোগমায়া’। ‘ইচ্ছেপুতুল’ শেষ হওয়ার পর এই ধারাবাহিকটি আসতে চলেছে সংশ্লিষ্ট চ্যানেলে। যেখানে অনেকদিন পর দেখা যাবে নেহা অমনদীপকে। আর তার সাথে জুটি বাঁধবেন সৈয়দ আরেফিন।

শেষবার এই অভিনেতাকে দেখা গিয়েছিল স্টার জলসার ‘তুঁতে’তে। এবার তাকে দেখা যাবে জি-বাংলায়। জানা গিয়েছে এই ধারাবাহিকে এক মেয়ের কঠিন লড়াইয়ের কাহিনী ফুটে উঠবে। সেখানে নায়িকার বাবা থাকবেন রিক্সাচালক। আর তাদের বাড়ি ভেঙে বহুতল মল বানানোর চেষ্টায় থাকবেন এক ব্যবসায়ী।

যেহেতু তাদের বাড়ির লোক এই প্রস্তাবে রাজি হয় না, তাই তাদের বিভিন্ন সমস্যায় ফেলে দেন ওই ব্যবসায়ী। কখনো জল বন্ধ করে দেন, আবার কখনো বাড়ির আলো পরিষেবা বন্ধ করে দেন। তবু হাজারো প্রতিকূলতার মাঝে তার স্বপ্ন দেখা কিন্তু থেমে যায় না।

এমনকি রাস্তার আলোতে বসেই পড়াশোনা চালায় সে এবং বড়ো অফিসার হয়ে ওঠে। তার সেই যাত্রাপথের কাহিনী তুলে ধরা হবে এই ধারাবাহিকে। মূলত ‘ইচ্ছেপুতুল’ ধারাবাহিকের পরিবর্তে এই ধারাবাহিক আসতে চলেছে। ‘ইচ্ছেপুতুল’এ দেখা গিয়েছে মৈনাক, তিতিক্ষা এবং শ্বেতা-সহ প্রমুখ তারকাদের।

অন্যদিকে চ্যানেলের তরফ থেকে এই ধারাবাহিকের শেষদিনের শ্যুটিংয়ের একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে লেখা থাকে, ‘শেষ কথা কে বলবে? শেষ হলো ইচ্ছেপুতুলের এক বছর দুই মাসের পথচলা। দর্শকদের অনেক ধন্যবাদ এই ধারাবাহিককে এতোটা জনপ্রিয় করে তোলার জন্য। তবে মেঘ আর ময়ূরীর পথচলা এখানেই শেষ।’

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক