'

Dadagiri 10: ক্রিকেটের চাইতে ফুটবল বেশি খেলতেন সৌরভ গাঙ্গুলি

By BB Mar11,2024 #Dadagiri 10
Dadagiri 10: Sourav Ganguly used to play football more than cricketDadagiri 10: ক্রিকেটের চাইতে ফুটবল বেশি খেলতেন সৌরভ গাঙ্গুলি

Dadagiri 10: ক্রিকেটের চাইতে ফুটবল বেশি খেলতেন সৌরভ গাঙ্গুলি Sangbad Bhavan

Dadagiri 10: বর্তমানে প্রতি শনিবার ও রবিবার টেলিভিশনের পর্দায় জি বাংলা চ্যানেলে সম্প্রচারিত হয় ‘দাদাগিরি ১০’। ‘দাদাগিরি’-র মঞ্চে এবারের সিজনে হাজির হতে দেখা গিয়েছে নানান প্রতিভাবান মানুষকে। এবারের সিজন জমে উঠেছে। বাংলার নানান জেলা থেকে প্রতিযোগীরা আসছেন তাদের জেলার হয়ে প্রতিনিধিত্ব করতে। সম্প্রতি শো-য়ে হাজির হয় স্কুলের পড়ুয়ারা।

স্কুলের পড়ুয়াদের সঙ্গে সৌরভ গাঙ্গুলি এবারের এপিসোড ভাগ করে নেন। গত ৯ই মার্চ শনিবার টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হয়েছে এই এপিসোড। সেই পর্বে হাজির হয়েছিল হুগলির শ্রী চৈতন্য টেকনো স্কুল, বোলপুরের সেন্ট টেরেসা স্কুল, কাঁথির কাঁথি পাবলিক স্কুল, কলকাতার গভর্নমেন্ট স্পন্সরড মাল্টিপারপাস স্কুল টাকি হাউজ, বারাসাতের নারায়ন স্কুল এবং নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশন স্কুল।

তাদের সঙ্গে নানান গল্পগুজব ও খেলায় ওইদিন কেটে যায়। স্কুলের পড়ুয়াদের সঙ্গে খেলার পাশাপাশি তাদের সঙ্গে ছোটোবেলায় ফিরে গেলেন সৌরভ৷ তিনি জানান, তিনি সেন্ট জেভিয়ার্স স্কুলে পড়াশোনা করতেন। তবে তিনি ছোটোবেলায় ক্রিকেটের চাইতে ফুটবল খেলতে বেশি ভালোবাসতেন।

তিনি বলেন, “আমার স্কুল শুরু হতো সাড়ে নয়টায়। আমি সেন্ট জেভিয়ার্সে পড়তাম। স্কুলের আগে ফুটবল, পরে ফুটবল। স্কুলে ঢুকতাম কাদা মেখে।” এরপর তিনি বলেন, “আমাদের স্কুল তো বিশাল বড় স্কুল। ক্লাসে ঢোকার আগে জামা কাপড় খুলে আগে স্নান করে নিতাম। দিয়ে ওই একই ময়লা জামা পরে ক্লাসে যেতাম। টিচার তো ভীষণ রেগে যেত ময়লা জামা, ইস্তিরি না করা দেখে। আর রোজ আমায় ক্লাস থেকে বের করে দিত।”

কিন্তু তিনি শাস্তি পেলেও আনন্দ পেতেন। কারণ পড়তে হতো না। অঙ্ক করতে হতো না। বরং স্কুলে কি হচ্ছে না হচ্ছে সবকিছু তিনি দেখে সময় কাটিয়ে দিতে পারতেন।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক