‘পরের বছর ঈদের সময় সিকেন্দরের সাথে দেখা হবে’, ঈদের শুভেচ্ছা জানালেন সুপারস্টার সলমন খান

By BB Apr11,2024 #Eid #Salman Khan
'I will meet Sikander during Eid next year', superstar Salman Khan wished on Eid'পরের বছর ঈদের সময় সিকেন্দরের সাথে দেখা হবে', ঈদের শুভেচ্ছা জানালেন সুপারস্টার সলমন খান

“এই বছরের ঈদে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ এবং ‘ময়দান’ দেখে নিন। পরের বছর ঈদের সময় সিকেন্দরের সাথে দেখা হবে।” সম্প্রতি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এমনই বার্তা দিলেন বলিউডের সুপারস্টার সলমন খান। আমরা সকলেই জানি যে ঈদ মানেই একঝাঁক তারকার সিনেমা মুক্তি পায়।

ঈদ, দীপাবলি এসব অনুষ্ঠানকে লক্ষ্য করেই নির্মাতারা সিনেমা বানিয়ে থাকেন। সেরকমই এই বছরের ঈদে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ এবং অজয় দেবগণের ‘ময়দান’। অন্যদিকে প্রতিবছর ঈদে সলমন খানেরও কোনো না কোনো সিনেমা মুক্তি পায়।

তবে এই বছর তার কোনো সিনেমা মুক্তি পায়নি। তাইতো তিনি সোশ্যাল মিডিয়ায় সিকন্দরের সিনেমার কথা পোস্ট করে লিখেছেন, ‘এই বছর ঈদে বড়ে মিয়া ছোটে মিয়া এবং ময়দান দেখে নিন। পরের ঈদে সিকেন্দরের সাথে দেখা হবে। সকলকে পবিত্র ঈদের শুভেচ্ছা।’ এই ছবি দেখার পরে রীতিমতো উচ্ছ্বসিত ভাইজান ভক্তরা।

follow Sangbad Bhavan on google news

জানা গিয়েছে, এই সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন ‘গজনি’ খ্যাত পরিচালক এ.আর মুরুগাদোস। অন্যদিকে সিনেমা প্রযোজনা করবে সাজিদ নাদিয়াবালার প্রযোজনা সংস্থা। সিনেমার নাম প্রকাশ্যে আসার পর থেকেই সকলে তাকে আগাম শুভেচ্ছা দিয়েছেন। পাশাপাশি তাকে ঈদের শুভেচ্ছাবার্তাও জানিয়েছেন।

উল্লেখযোগ্য, বিগত কয়েক দশক ধরে বলিউডে রাজত্ব করছেন সলমন খান। তার সিনেমা মানেই সেটি সুপারহিট। এই বয়সে এসেও তার ফিটনেস চোখে পড়ার মতোন। তাইতো এখনো পর্যন্ত নায়কের ভূমিকাতেই দেখা যায় তাকে। ফিটনেসের দিক দিয়ে তিন হার মানাতে পারেন কমবয়সী যুবকদেরও।

আরও পড়ুন,
*‘গয়না’ টিকিট আনলো মুম্বাই মেট্রো
*‘মা এখনো খাইয়ে দেয়’, ভিডিও ফাঁস কাঞ্চনের তৃতীয় স্ত্রী শ্রীময়র

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

এইভাবে তেজপাতা পোড়ালে দুশ্চিন্তা কেটে যাবে 5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক