গুরুতর অসুস্থ সৌরভ গাঙ্গুলীর 'মা'! হাসপাতালে কেমন আছেন নিরূপা গাঙ্গুলী? | SANGBAD BHAVAN  

গুরুতর অসুস্থ সৌরভ গাঙ্গুলীর ‘মা’! হাসপাতালে কেমন আছেন নিরূপা গাঙ্গুলী?

গুরুতর অসুস্থ সৌরভ গাঙ্গুলীর মা নিরূপা গাঙ্গুলী! ১লা ফেব্রুয়ারী বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হন তিনি। এরপরেই তাকে ভর্তি করা হয় কলকাতার বেসরকারি হাসপাতালে। বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

শোনা যাচ্ছে তার শারীরিক অবস্থা বুঝে বুকে স্টেন্ট বসানো হতে পারে। আসলে তার মায়ের বয়স অনেকটাই বেশি। সেই কারণে সব দিক মাথায় রাখতে হচ্ছে চিকিৎসকদের। যদি তারা মনে করেন স্টেন্ট বসানো নিরাপদ তবেই সেটি বসানো হতে পারে। এই বিষয়ে সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনা গাঙ্গুলী সংবাদমাধ্যমকে জানিয়েছেন তারা বর্তমানে হাসপাতালে রয়েছেন।

আরও পড়ুন,
*ধর্মেন্দ্রর সঙ্গে চুম্বন দৃশ্যে, ‘ইন্ডাস্ট্রি কাঁপিয়ে দিয়েছ..’, ভাগ্নি টাবুর মশকরা শাবানাকে নিয়ে
*Abhishek Bose: এ বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিষেক-সুরভি! পরিকল্পনা ফাঁস করলেন ‘ফুলকি’র রোহিত

আসলে দীর্ঘ সময় ধরে বিভিন্ন রোগে জর্জরিত নিরূপা গাঙ্গুলী। একদিকে তার যেমন ডায়াবেটিস রয়েছে তেমনি হার্টের সমস্যাও রয়েছে। করোনার সময় দু’বার করোনা আক্রান্ত হয়েছিলেন তিনি। প্রথমবার ২০২১ সালে করোনা আক্রান্ত হন। ফলে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। তখন সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন তিনি।

পরে ২০২২ সালে আরো একবার করোনা আক্রান্ত হন তিনি। তখন তার শারীরিক অবস্থা অনেকটাই খারাপ হয়ে যায়। ফলে প্রথমে বাড়িতে অক্সিজেন সাপোর্ট দেওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন।

আসলে বর্তমানে বার্ধক্যজনিত কারণে একাধিক সমস্যা দেখা দিচ্ছে শরীরে। সেরকমই এবার হৃদরোগে আক্রান্ত হওয়ায় তাকে ভর্তি করতে হলো হাসপাতালে। উল্লেখযোগ্য, বর্তমানে সৌরভ গাঙ্গুলী ‘দাদাগিরি’ রিয়্যালিটি শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন। যেখানে তার মায়ের কথা মাঝেমধ্যেই উঠে আসে।

আরও পড়ুন,
*Hemant Soren: পূর্বে ইডিকে একটি ‘শর্ত’, গ্রেফতারের পরে হাইকোর্টের দারস্থ ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন
*Bipasha Basu: দাদু হিরক বসুর মতন ইঞ্জিনিয়ার হওয়ার পথে, দেবীর কোন কাণ্ড দেখে এ ক্থা বললেন বিপাশা

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।