Abhishek Bose: এ বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিষেক-সুরভি! পরিকল্পনা ফাঁস করলেন 'ফুলকি'র রোহিত | SANGBAD BHAVAN  

Abhishek Bose: এ বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিষেক-সুরভি! পরিকল্পনা ফাঁস করলেন ‘ফুলকি’র রোহিত

Abhishek Bose: টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা হলেন অভিষেক বসু। অনেকেই তাকে চেনেন। একাধিক ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। প্রথমে পার্শ্ব চরিত্রের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করলেও ধীরে ধীরে জনপ্রিয়তা বেড়েছে তার। বর্তমানে তিনি ‘ফুলকি’ ধারাবাহিকে অভিনয় করছেন। টিআরপি তালিকায় ধারাবাহিকটি বেশ উপরের দিকেই রয়েছে। এই ধারাবাহিকে তার নাম ‘রোহিত’। বর্তমানে টেলিভিশনের ছোটো পর্দায় হয়ে উঠেছেন জনপ্রিয়।

যদিও কেরিয়ারের শুরু হয়েছিল পার্শ্ব চরিত্রে অভিনয় করার মধ্যে দিয়ে। তবে ধীরে ধীরে তার অভিনয় গুণে তিনি ‘নেতাজি’ ধারাবাহিকে একেবারে মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পান। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। বর্তমানে চুটিয়ে কাজ করছেন তিনি।

আরও পড়ুন,
*Hemant Soren: পূর্বে ইডিকে একটি ‘শর্ত’, গ্রেফতারের পরে হাইকোর্টের দারস্থ ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন
*Bipasha Basu: দাদু হিরক বসুর মতন ইঞ্জিনিয়ার হওয়ার পথে, দেবীর কোন কাণ্ড দেখে এ ক্থা বললেন বিপাশা

এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তাকে জিগ্যেস করা হয় অভিনয় জীবনে অনেকটা এগিয়ে গিয়েছেন, কতটা বদল এসেছে তার জীবনে। এই বিষয়ে অভিষেক জানান, বদল এসেছে অনেকটাই। তিনি আরও বলেন, পিছন ফিরে তাকালে বুঝতে পারি। চিত্রনাট্য, সংলাপ নিয়ে ভাবনাচিন্তা করি।

ক্যামেরার সামনে জড়তা কেটেছে। এরপর তিনি বলেন, স্কুল থিয়েটারে প্রথম অভিনেতার সেরা পুরস্কার পাই। সেটিই আমার অভিনয়ের আগ্রহকে আরও বাড়িয়ে দিয়েছিল। অর্থাৎ অভিনেতার স্কুল জীবনে অভিনয়ে হাতে খড়ি হয়।

এরপর স্টার জলসা চ্যানেলে ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করার পর ‘গঙ্গারাম’, ‘নেতাজি’ সহ একাধিক ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। ‘গঙ্গারাম’ ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে সুরভি মল্লিকের সঙ্গে পরিচয় হয় এবং সেখান থেকে তা প্রেমে গড়ায়। অভিনেতা জানিয়েছেন, চলতি বছর শেষ হওয়ার আগেই বিয়ে করবেন তারা।

আরও পড়ুন,
*বাজেটের পাশাপাশি নজর কাড়ল অর্থমন্ত্রী নির্মলা সীতারামনের শাড়ি
*Bipasha Basu: দাদু হিরক বসুর মতন ইঞ্জিনিয়ার হওয়ার পথে, দেবীর কোন কাণ্ড দেখে এ ক্থা বললেন বিপাশা

Note: প্রতিবেদনে উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা। খবরের সত্যতা যাচাই করেনা Sangbad Bhavan। ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।