'

ভরতনাট্যমের পোশাকে এই খুদে এখন বিশ্বের অন্যতম ধনী ব্যক্তির স্ত্রী! চিনতে পারলেন?

By BB Mar17,2024
This little Mukesh Ambani's wife in Bharatnatyam attireভরতনাট্যমের পোশাকে এই খুদে এখন বিশ্বের অন্যতম ধনী ব্যক্তির স্ত্রী! চিনতে পারলেন?

তার নাচে মুগ্ধ হয়ে তাকে ছেলের জন্য পছন্দ করেছিলেন ধীরুভাই আম্বানি এবং কোকিলাবেন। ছোট থেকেই দুর্দান্ত নাচতেন তিনি। সম্প্রতি নাচের পোশাকে দাঁড়িয়ে থাকা ছোটবেলার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে নাচের পোশাক পরে কোমরে হাত দিয়ে নাচের ভঙ্গিমায় দাঁড়িয়ে ধরেছেন তিনি।

হ্যাঁ, ঠিকই ধরেছেন এই ক্ষুদে আর কেউ নন মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি। ছোট থেকেই দুর্দান্ত ভরতনাট্যম নাচতেন তিনি। একটি অনুষ্ঠানে গিয়ে তার নাচ দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন কোকিলাবেন এবং ধীরুভাই আম্বানি। ঠিক করেছিলেন তাকে তারা বড়ো ছেলের পুত্রবধূ হিসেবে নির্বাচন করবেন।

সাধারণ পরিবার থেকে উঠে আসা নীতা আম্বানি আজ বিশ্বের অন্যতম ধনী শিল্পপতির স্ত্রী। স্বামীর সাথে গুছিয়ে ব্যবসা করছেন তিনি। একদিকে যেমন নিজের সৌন্দর্য্যের কারণে চর্চায় থাকেন আবার পোশাক-আশাকের জন্যেও তিনি চর্চায় উঠে আসেন।

এখানেই শেষ নয় তার আইপিএলের ক্রিকেট দলও রয়েছে। একদিকে তিনি সংসার সামলাচ্ছেন অন্যদিকে স্বামীর সাথে কাঁধে কাঁধ মিলিয়ে ব্যবসার দায়িত্ব সামলাচ্ছেন। তাকে যখন ছেলের জন্য পছন্দ করেছিলেন ধীরুভাই তখন শিক্ষকতা করতেন নীতা।

ধীরে ধীরে মুকেশের সাথে মেলামেশা করতে শুরু করেন তিনি। এরপর একে অপরকে মন দিয়ে ফেলেন মুকেশ, নীতা। পরে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। বর্তমানে তিন সন্তানদের নিয়ে সুখের সংসার তাদের। কিছুদিন আগেই তাদের দেখা গিয়েছে ছোট ছেলে অনন্তের প্রাক-বিবাহ অনুষ্ঠানে। যেখানে রীতিমতো চাঁদের হাট বসে গিয়েছিল।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক