'

শিলাবৃষ্টির পূর্বাভাস! মঙ্গলেও বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি

By BB Mar17,2024
Hail forecast! Rain with thunder on Tuesday tooশিলাবৃষ্টির পূর্বাভাস! মঙ্গলেও বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি

চৈত্রের শুরুতেই ভোল বদল আবহাওয়ার। আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর, রবিবার সন্ধ্যার দিকে কলকাতায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া। এমনকি কোথাও কোথাও শিলাবৃষ্টিও হতে পারে।

তবে শুধু মাত্র কলকাতাই ননয় একই পূর্বাভাস রয়েছে দুই ২৪ পরগনা, হাওড়া, হুগলি, দুই মেদিনীপুর সহ ঝাড়গ্রাম। এই সমস্ত এলাকায় বৃষ্টিপাতের সঙ্গে ঘণ্টায় ৫০- ৬০ কিমি বেগে ঝড়ো হাওয়া বইতে পারে।

হাওয়া অফিস তরফে জারি করা হয়েছে কমলা সতর্কতা। এছাড়াও বৃষ্টি হবে পুরুলিয়া, বাঁকুড়া, বীরভূম, মুর্শিদাবাদ, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান আর নদিয়ায় হাওয়ার বেগ থাকতে পারে ঘণ্টায় ৩০-৪০ কিলোমিটার। তবে এই সব জেলায় শিলাবৃষ্টির কোনো সম্ভাবনা নেই। শুধু জারি হলুদ সতর্কতা।

তবে রবিবারের পর ফের মঙ্গলবার দক্ষিণবঙ্গে জারি কমলা সতর্কতা। হাওয়া অফিস সূত্রে খবর, ওই দিন দক্ষিণের সমস্ত জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ ভারীবৃষ্টি এবং ৪০- ৫০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়ার বইতে পারে। এ ছাড়া সোমবার ও বুধবার হালকা পাতলা বৃষ্টি চলবে।সব জেলাতেই কমবেশি ঝড়বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক