'

প্রচারে গিয়ে হুগলীর মানুষদের কি প্রতিশ্রুতি দিলেন ‘দিদি নাম্বার ১’ রচনা ব্যানার্জী?

By BB Mar18,2024
What did Rachna Banerjee promise to the people of Hooghly during the campaign?প্রচারে গিয়ে হুগলীর মানুষদের কি প্রতিশ্রুতি দিলেন রচনা ব্যানার্জী?

হুগলীতে লোকসভা ভোটের প্রচার করতে গিয়ে বিশেষ বার্তা দিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি! কিছুদিন আগেই ব্রিগেডে লোকসভা ভোটের প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে। সেখানে অভিনেত্রীর নাম ঘোষণা করার পর তিনি জানিয়েছিলেন মুখ্যমন্ত্রীর বলার পর তিনি দ্বিতীয়বার ভাবেননি।

ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে ভোটের সময়সূচী। আর সেদিনই হুগলীতে প্রচারে গিয়েছিলেন এই অভিনেত্রী। সেখানে গিয়ে সিঙ্গুরের বিখ্যাত ডাকাত কালীমন্দিরে পুজো দিতে দেখা গিয়েছে তাকে। এছাড়া সেখানে গিয়ে কর্মীদের সাথে সভা করেছেন তিনি।

সেখান থেকেই বিশেষ বার্তা দিয়েছেন সকলের উদ্দেশ্যে। বলেছেন, ‘নিজের জীবন দিয়ে দিদির ভরসার মান রাখবো। আমরা দেখিয়ে দেবো বাংলার লোকসভা নির্বাচনে কারা জয়ী হয়। নতুন বাংলা গড়ে তুলবো, জয় বাংলা। জয় হুগলী।’ সাথে নারীশক্তির কথা বলেন তিনি।

এখানেই শেষ নয় তিনি হুগলীবাসীর পাশে থাকার কথাও জানিয়েছেন। এই বিষয়ে বলেন, ‘যদি সঙ্গে থাকেন, পাশে থাকেন ৪ই জুন ভোটের ফলাফল প্রকাশ হবে, এখন দূর থেকে দেখছেন তখন পাশেই রচনা ব্যানার্জিকে পাবেন। কথা দিয়ে গেলাম।’

অন্যদিকে সেখানে বিজেপির প্রার্থী হিসেবে রয়েছেন তার সহকর্মী লকেট চট্টোপাধ্যায়। যদিও এই বিষয়ে লকেটের অভিজ্ঞতা খানিকটা বেশি। কারণ দীর্ঘদিন রাজনীতির সাথে যুক্ত রয়েছেন তিনি। এবার এই দুই অভিনেত্রীর মধ্যে কে জয়লাভ করেন তাই দেখার অপেক্ষায় রয়েছেন সকলে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক