'

খেলেন উচ্ছে-পটল ভাজা, শুভশ্রী গাঙ্গুলীর বাড়িতে বাঙালি খাবারে আপ্লুত শিল্পী আকৃতি কক্কর!

By BB Mar18,2024
Ate Uchche-potal fried, artist Akriti Kakkar overwhelmed with Bengali food at Subhashree Ganguly's house!খেলেন উচ্ছে-পটল ভাজা, শুভশ্রী গাঙ্গুলীর বাড়িতে বাঙালি খাবারে আপ্লুত শিল্পী আকৃতি কক্কর!

এবার শুভশ্রী গাঙ্গুলীর বাড়িতে গিয়ে বাঙালী আতিথেয়তা পেয়ে আপ্লুত শিল্পী আকৃতি কক্কর! যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। আসলে আমরা সকলেই জানি যে দু’জনের মধ্যে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। তাই তো কলকাতায় যখন গানের রেকর্ডিংয়ে এসেছিলেন তিনি, তখন পৌঁছে যান শুভশ্রীর বাড়িতে।

সেখানে গিয়ে শুভশ্রী(Subhashree Ganguly)র কন্যা ইয়ালিনীর সাথেও ছবি তুলতে দেখা দিয়েছে তাকে। সম্প্রতি দুটি ছবি পোস্ট করেছেন এই শিল্পী। যার একটিতে দেখা যায় থালায় সাজানো রয়েছে বাঙালী খাবার। উচ্ছেভাজা, বেগুনী, আলু পোস্ত থেকে শুরু করে সব কিছুই রয়েছে সেখানে। আরেকটি ছবিতে দেখা যায় ইয়ালিনীকে কোলে নিয়ে রয়েছেন আকৃতি।

Ate Uchche-potal fried, artist Akriti Kakkar overwhelmed with Bengali food at Subhashree Ganguly's house!

যদিও ইয়ালিনীর মুখ সেখানে প্রকাশ করা হয়নি বরং সেখানে একটি হৃদয়ের ইমোজি দিয়ে ঢাকা রয়েছে। তবে শুধু শুভশ্রীর বাড়িতেই নয়, আকৃতি গিয়েছিলেন বাবুল সুপ্রিয়ের বাড়িতেও। সেখানে গিয়ে তার মেয়ে-সহ অন্যান্য সদস্যদের সাথে ছবি তুলতে দেখা যায় তাকে।

Ate Uchche-potal fried, artist Akriti Kakkar overwhelmed with Bengali food at Subhashree Ganguly's house!

তিনি বাঙালী আতিথেয়তা পেয়েছে ভীষণই আপ্লুত তা বোঝা গিয়েছে তার পোস্ট দেখেই। উল্লেখযোগ্য, গত নভেম্বর মাসেই দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন শুভশ্রী(Subhashree Ganguly)। যদিও এখনো পর্যন্ত মেয়ের মুখ প্রকাশ্যে আনেননি তারা। ইউভানের সময় হাসপাতাল থেকে তার ছবি সকলের সাথে ভাগ করে নিয়েছিলেন রাজ এবং শুভশ্রী।

তবে সোশ্যাল মিডিয়া থেকে আপাতত দূরেই রাখছেন মেয়েকে। অন্যদিকে সংসার সামলে চুটিয়ে কাজ করছেন এই অভিনেত্রী। বেশ কয়েকটি প্রোজেক্ট রয়েছে তার হাতে। একদিকে যেমন ‘বাবলি’ সিনেমার শ্যুটিং শুরু হয়েছে। অন্যদিকে আরও একটি ওয়েব সিরিজে তাকে কাজ করতে দেখা যাবে বলে শোনা গিয়েছে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক