'

ছেলের মৃত্যুর ক্ষতয় কিছুটা প্রলেপ! ৫৮ বছর বয়সে ফের পুত্র সন্তানের জন্ম দিলেন প্রয়াত শিল্পী সিধু মুসেওয়ালার মা

By BB Mar18,2024
Late artist Sidhu Moosewala's mother gave birth to a son again at the age of 58ছেলের মৃত্যুর ক্ষতয় কিছুটা প্রলেপ! ৫৮ বছর বয়সে ফের পুত্র সন্তানের জন্ম দিলেন প্রয়াত শিল্পী সিধু মুসেওয়ালার মা

ছেলের মৃত্যুর ক্ষতয় কিছুটা প্রলেপ! ৫৮ বছর বয়সে ফের পুত্র সন্তানের জন্ম দিলেন প্রয়াত শিল্পী সিধু মুসেওয়ালার মা। দু’বছর আগে খুন করা হয়েছিল এই শিল্পীকে। এতোদিন পর্যন্ত ছেলেকে হারানোর কষ্ট নিয়েই বেঁচেছিলেন তার বাবা-মা। তবে সেই কষ্টের কিছুটা রাঘব ঘটলো রবিবার।

এদিন সকালে চরণ কউর পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। সদ্যোজাত সন্তানকে কোলে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন সিধুর বাবা বলকাউর সিং সিধু। নিজের হাতে ছেলেকে চামচ দিয়ে দুধ খাইয়েছেন তিনি। এমনকি হাসপাতালের কর্মীদের সাথে কেটে উদযাপন করেছেন এই খুশির মুহূর্ত।

সেই ছবি পোস্ট করে তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘শুভদীপকে যারা ভালোবাসেন এমন লক্ষ লক্ষ মানুষের আশীর্বাদে, প্রার্থনায় সর্বশক্তিমান শুভর ছোট ভাইকে আমাদের কোলে এনে দিয়েছেন। ওয়াহেগুরুর আশীর্বাদে মা এবং শিশু সুস্থ আছেন। আমরা সমস্ত শুভানুধ্যায়ীদের কাছে তাদের এই ভালোবাসার জন্য কৃতজ্ঞ।’

অন্যদিকে এই ছবি দেখার পর বিভিন্ন মন্তব্যে ভরিয়ে তুলেছেন নেটিজেনরা। যেমন কেউ লিখেছেন, ‘ঈশ্বর প্রার্থনা শুনেছেন।’ আবার কেউ লিখেছেন, ‘তাহলে সিধুই আবার ফিরলেন।’ উল্লেখযোগ্য, বর্তমানে চরণ কউরের বয়স ৫৮ বছর এবং বলকাউর সিংয়ের বয়স ৬০।

আইভিএফ পদ্ধতির সাহায্যে সন্তানের জন্ম দিয়েছেন তারা। উল্লেখযোগ্য, ২০২২ সালে কংগ্রেসের তরফ থেকে বিধানসভা নির্বাচনে হেরে গিয়েছিলেন সিধু। তার নিরাপত্তা কমিয়ে দেওয়ার পরেই গুলি করে খুন করা হয় তাকে। এরপরই বেঁচে থাকার সমস্ত কারণ যেন হারিয়ে ফেলেছিলেন তার মা-বাবা। অবশেষে তাদের জীবনে নতুন আশার আলো জন্ম নিলো।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক