'

সায়ন্তিকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল, এবার বিয়ের পিঁড়িতে বাংলাদেশি অভিনেতা জায়েদ খান? কনে কে?

By BB Mar17,2024
Bangladeshi actor Zayed Khan on the verge of marriage? Who is the bride?সায়ন্তিকার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল, এবার বিয়ের পিঁড়িতে বাংলাদেশি অভিনেতা জায়েদ খান? কনে কে?

‘জায়েদ খানের বিয়ে’ হ্যাসট্যাগে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। সকলের মনে একটাই প্রশ্ন তাহলে কি এবার বিয়ে করতে চলেছেন এই অভিনেতা? বিভিন্ন সময় বিভিন্ন অভিনেত্রীর সাথে নাম জড়িয়েছে তার। যদিও কোনো সম্পর্কই পরিণতি পায়নি।

এই যেমন আবার কিছুদিন আগেই তার সাথে নাম জড়িয়েছিলো টলিউড অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় দেখা যায় জায়েদ খানের বিয়ে নামক একাধিক পোস্ট। এমনকি স্বয়ং অভিনেতাকেও সেটা শেয়ার করতে দেখা যায়।

তাহলে কি সত্যিই বিয়ে করতে চলেছেন তিনি? না আসল বিষয়টি অন্য। আসলে এটি তার একটি নাটকের নাম। যেটি খুব শীঘ্রই মুক্তি পাবে। এই নাটকের মূল বিষয়বস্তু হলো জায়েদ খান বিয়ে করতে চাইছেন না অথচ তার বাড়ির লোক তাকে জোর করে বিয়ে দিতে চাইছেন।

শেষ পর্যন্ত তিনি বিয়ে করবেন কিনা সেই নিয়ে তৈরি হয়েছে এই নাটক। অন্যদিকে কিছুদিন আগেও শোনা যায় যে যার সাথে তিনি বিয়ে করতে চলেছেন তাকে নিয়ে নাকি বেড়াতে গিয়েছেন। যদিও পড়ে তিনি স্পষ্ট করে জানান যে এটি আসলে একটি বিজ্ঞাপন। বাস্তবে বিয়ে করতে যাচ্ছেন না তিনি।

এর আগে যখন সায়ন্তিকা ব্যানার্জির সাথে তার নাম জড়িয়েছিলো তখন মুখ খুলেছিলেন অভিনেত্রী। এই বিষয়ে তিনি বলেন জায়েদ খান শুধুমাত্র তাকে শ্যুটিংয়ের সময় সাহায্য করেছিলেন। ভালো বন্ধুর থেকে বেশী কোনো সম্পর্ক নেই তাদের মধ্যে।

Disclaimer: Sangbad Bhavan -এ উল্লেখিত তথ্য বিভিন্ন নিউজ পোর্টাল / অনলাইনে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে লেখা, শুধুমাত্র তথ্য গ্রহণের জন্য। কোন বিশেষ সিদ্ধান্ত পৌঁছানোর পূর্বে আপনার শুভ চিন্তকের সঙ্গে পরামর্শ করে নেবেন। Note: ভিডিও খবর পেতে সাবস্ক্রাইব করুন সংবাদ ভবন YouTube পেজ। ফলো করুন Google News, Instragram, Facebook পেজ।

By BB

Related Post

5 Best Night Creams ৪ মাসের শিশু ২৪০ কোটির মালিক